তারিখ : ২১ জুন ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় ক্ষমা চেয়ে শিক্ষকের সংবাদ সম্মেলন

২৫লাখ টাকা ঘুষের মিথ্যে অভিযোগ,নওগাঁয় ক্ষমা চেয়ে সহকারি শিক্ষকের সংবাদ সম্মেলন
[ভালুকা ডট কম : ২০ জুলাই]
নওগাঁর মান্দার নৈমে মিথ্যে ও ভিত্তিহীন তথ্যের আলোকে করা অভিযোগের বিষয়ে ক্ষমা চেয়ে সংবাদ সম্মেলন করেছেন মৈনম মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সহকারী শিক্ষক গাজী রহমান মোল্লাসহ অন্য শিক্ষক-কর্মচারীরা। বুধবার (১৯ জুলাই) দুপুরে বিদ্যালয় প্রাঙ্গনে আয়োজিত এক সংবাদ সম্মেলনের মাধ্যমে সকলের পক্ষে সহকারি শিক্ষক গাজী রহমান মোল্লা এই ক্ষমা প্রার্থনা করেন।

এসময় তিনি লিখিত বক্তব্যে বলেন, গত ০৭/০৪/২০২২ ইং তারিখে অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক কর্তৃক প্রেরিত কারণ দর্শানোর নোটিশ মোতাবেক আমি ১৩/০৪/২০২২ ইং তারিখ ১ম কারণ দর্শানোর জবাব দাখিল করি। তার অনুলিপি বিভিন্ন সরকারি দপ্তরে প্রেরণ করি। যেখানে আমি আবেগের বশবর্তী হয়ে আমার বিরুদ্ধে আনিত সকল অভিযোগ অস্বীকার করি। পরবর্তীতে প্রধান শিক্ষক কর্তৃক ২য় ও ৩য় কারণ দর্শানোর নোটিশের জবাবে ২য় ও ৩য় কারণ দর্শানোর নোটিশেও ভুল স্বীকারের পাশাপাশি নি:শর্ত ক্ষমা প্রার্থনা করি। প্রকৃত পক্ষে গত ১৩/০৪/২০২২ ইং তারিখে আমাকে একটি অত্র বিদ্যালয় থেকে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে। উক্ত কারণ দর্শানোর জবাবে আমি অত্র বিদ্যালয়ের তিনটি নিয়োগের সর্বমোট ২৫ পঁচিশ লক্ষ টাকা বিদ্যালয়ের উন্নয়ন ফান্ডে নেওয়া হয়েছে বলে দাবি করেছি। আমার সঙ্গে অত্র বিদ্যালয়ের ছয়জন সহকারী শিক্ষক /শিক্ষীকা ও দুইজন কর্মচারী এই দাবির সঙ্গে একাত্ব ঘোষনা করে। এটি ছিল একটি ভুল বুঝাবুঝির বিষয়। ইহা মিথ্যা ভিত্তিহীন, কাল্পনিক ও মনগড়া বিষয় ছিল। যাহার দরুন বিদ্যালয় ও এস.এম.সির সম্মান হানি হয়েছে। আমরা আমাদের ভুল বুঝতে পেরে প্রধান শিক্ষকের মাধ্যমে সভাপতি মহোদয় ও অন্যান্য সদস্যের  নিকট ক্ষমা প্রার্থনা করছি। ভবিষ্যতে আমরা অত্র প্রতিষ্ঠানের স্বার্থ বিরোধী মিথ্যা, বানোয়াট অভিযোগ করবো না। আমরা আমাদের সকল ত্রুটির জন্য নি:শর্ত ক্ষমা প্রার্থনা করছি।

এসময় অত্র বিদ্যালয়ের সহকারী শিক্ষক রনজিৎ চন্দ্র কবিরাজ, মোঃ ময়দুল ইসলাম, আমিনুর রহমান, মোছাঃ সোনিয়া আক্তার, নন্দিতা রানী, কর্মচারী মোঃ বায়েজিত হোসেন উপস্থিত ছিলেন। সংবাদ সম্মেলনে জেলা ও উপজেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

মিডিয়া বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই