তারিখ : ০৫ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে ধানের চারা রোপন কাজের উদ্বোধন

তজুমদ্দিনে রাইস ট্রান্সপ্লান্টারের মাধ্যমে ধানের চারা রোপন কাজের উদ্বোধন
[ভালুকা ডট কম : ০৯ ফেব্রুয়ারী]
কৃষি প্রনোদনা কর্মসূচীর আওতায় রবি/২০২৩-২৪ মৌসুমে সমলয়ে হাইব্রিড বোরো ধান চাষ ব্লক প্রদর্শনীতে রাইস ট্রান্সপ্লান্টারের মাধ্যমে চারা রোপন কাজের উদ্বোধন ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন। উপজেলা প্রশাসন ও উপজেলা কৃষি অফিসারের কার্যালয়ের আয়োজনে শুক্রবার (৯ ফেব্রুয়ারী) বিকাল সাড়ে ৪টায় উপজেলার আড়ালিয়া মাতাব্বরকান্দি দারুল উলুম মাহমুদিয়া মাদ্রাসার প্রাঙ্গনে এ কার্যক্রমের উদ্বোধন করা হয়।

এর আগে তজুমদ্দিন উপজেলা নির্বাহি কর্মকর্তা শুভ দেবনাথের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করেন ভোলা-৩ আসনের সাংসদ নুরুন্নবী চৌধুরী শাওন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, তজুমদ্দিন উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন দুলাল, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান, ভাইসচেয়ারম্যান মহিউদ্দিন পোদ্দার, মহিলা ভাইসচেয়ারম্যন কহিনুর বেগম শিলা, চাঁদপুর ইউপি চেয়ারম্যান শহিদুল্যাহ কিরন প্রমুখ। স্বাগত বক্তৃতা করেন উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মো. নাজমুল হুদা।

প্রধান অতিথির বক্তৃতায় এমপি শাওন বলেন, বর্তমান সরকার দেশের কৃষকের ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছে। যার ফলশ্রুতিতে কৃষকদেরকে বিভিন্ন সময়ে প্রনোদনা দিচ্ছেন। সরকার কৃষিবান্দব সরকার বলে ইতিমধ্যে কৃষকদের ব্যাপক সাড়া পেয়েছে। আগামীদিনে কৃষকদেরকে আরো বেশি বেশি সুযোগ সুবিধা দেয়া হবে বলেও তিনি সভায় জানান।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

কৃষি/শিল্প বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই