তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বাজার স্থিতিশীল রাখাতে এসি ল্যান্ডের ঝটিকা অভিযান

ভালুকায় পেঁয়াজের বাজার স্থিতিশীল রাখাতে এসি ল্যান্ডের ঝটিকা অভিযান
[ভালুকা ডট কম : ১৫ সেপ্টেম্বর]
ভারত থেকে পেঁয়াজ রপ্তানি বন্ধ করে দেয়ার পর ভালুকা উপজেলার বিভিন্ন বাজারে পেঁয়াজ ও নিত্যপ্রয়োজনী সামগ্রির দাম স্থিতিশীল রাখার জন্য উপজেলা সহকারী কমিশনার(ভূমি) রোমেন শর্মা মঙ্গলবার দুপুরে উপজেলার বিভিন্ন বাজারে পাইকারী ও খুচরা দোকানে ঝটিকা অভিযান চালিয়ে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে দুই দোকানদারকে জরিমানা করেন।

দোকানে মূল্য তালিকা না থাকায় ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্টেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রোমেন শর্মা এ সময় সিডস্টোর বাজারের দুই দোকানদার বোরহান উদ্দিন(২২) ও মোস্তাফা কামাল(২৪)কে ৫হাজার টাকা করে ১০হাজার টাকা জরিমানা করেন।

এ সময় উপজেলা সহকারী কমিশনার(ভূমি) রোমেন শর্মা বলেন,নিত্য প্রয়োজনীয় পণ্যের বাজারদর নিয়ন্ত্রণ রাখতে নিয়মিত বাজার মনিটরিং ও  মোবাইল কোর্ট অব্যাহত থাকবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই