তারিখ : ২৮ মে ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় স্ত্রী হত্যার প্রধান আসামী গ্রেফতার

ভালুকায় স্ত্রী হত্যার প্রধান আসামী সোহেলকে গ্রেফতার করেছে পুলিশ
[ভালুকা ডট কম : ০৯ মে]
ভালুকায়  স্ত্রী জুলেখাকে জবাই করে হত্যার প্রধান আসামী সোহেল মিয়াকে ০৮ মে বুধবার রাতে টঙ্গী রেল ষ্টেশন এলাকার একটি গেষ্ট হাউজ থেকে গ্রেফতার করেছে ভালুকা মডেল থানা পুলিশ। এর আগে সোহেলের মা সুফিয়া খাতুন (৬০) কে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। মামলার অপর দুই আসামী সোহেলের খালা মিনারা খাতুন (৬২) ও ভাই দোয়েল মিয়া (৩৭) কে গ্রেফতারে অভিযান চলছে বলে পুলিশ জানিয়েছে।

ভালুকা মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জুলেখা হত্যার প্রধান আসামী গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান ঘটনার পর মামলার সূত্রধরে এস আই নিরুপম নাগ সঙ্গীয় ফোর্স নিয়ে আসামীদের গ্রেফতার অভিযানে নামেন। গোপন সংবাদের ভিত্তিতে ০৮ মে বুধবার রাতে টঙ্গী রেল ষ্টেশন এলাকার একটি গেষ্ট হাউজ থেকে গ্রেফতার প্রধান আসামী সোহেল মিয়াকে গ্রেফতার করা হয়। পরে তাকে ঘটনাস্থলে নিয়ে গেলে পাশের একটি ডোবা থেকে হত্যায় ব্যবহৃত চুরিটি উদ্ধার করা হয়। পুলিশের কাছে হত্যার বিবরণ দিতে গিয়ে সোহেল জানান পরকিয়া সন্দেহে ঘটনার দিন স্ত্রীকে ঘুমের ঔষধ খাইয়ে ঘরের মধ্যে শ্বাসরোধ করে হত্যা করেন। পরেলাশ পাশ্ববর্তী পুকুর পাড়ের ধানক্ষেতে নিয়ে ছুরি দিয়ে জবাই করে হত্যা নিশ্চিত করে পালিয়ে যায়।

এ ঘটনায় নিহতের বাবা হাছেন আলী বাদী হয়ে ভালুকা মডেল থানায় ৪ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন। আসামীরা হলো সোহেল মিয়া (৪০) তার মা সুফিয়া খাতুন (৬০) ভাই দোয়েল মিয়া (৩৭) ও খালা মিনারা খাতুন (৬২)।

উল্লেখ্য ০৭ মে মঙ্গলবার দুপুরে ভালুকার কাচিনা ইউনিয়নের কাচিনা পশ্চিমপাড়া গ্রামে একটি ধানক্ষেত থেকে হাজেরা খাতুন (৩৫) নামে দুই সন্তানের জননী এক গার্মেন্টস কর্মীর জবাই করা লাশ উদ্ধার করেছে ভালুকা মডেল থানা পুলিশ। কাচিনা পশ্চিমপাড়া গ্রামের মরহুম মুক্তিযোদ্ধা আজাহার আলীর ছেলে সোহেলের সাথে একই ইউনিয়নের বাটাজোর হাইলজোরা পাড়ার হাছেন আলীর একমাত্র কন্যা হাজেরার সাথে অনুমান ১৫ বছর পূর্বে বিয়ে হয়। সানি (১৩) ও সাব্বির (১০) নামে তাদের দুই ছেলে রয়েছে তারা বাটাজোর বাজারে একটি মাদ্রাসায় লেখাপড়া করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই