তারিখ : ২৮ মে ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকা উপজেলা পরিষদ নির্বাচন

ভালুকা উপজেলা পরিষদ নির্বাচন চেয়ারম্যান ৭ ভাইস চেয়ারম্যান পদে ১০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল
[ভালুকা ডট কম : ০৯ মে]
ভালুকায় উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৭, ভাইস চেয়ারম্যান পদে ৭ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জনের মনোনয়নপত্র দাখিল হয়েছে। ৯মে বৃহস্পতিবার মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে উপজেলা নির্বাচন কমিশন অফিস এ তালিকা প্রকাশ করেন।

চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেন, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মহিউদ্দিন, ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ হাজ্বী রফিকুল ইসলাম, ময়মনসিংহ জেলা যুবলীগের সাবেক যুগ্য আহ্বায়ক ও দুইবারের নির্বাচিত ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, উপজেলা যুবলীগের সিনিয়র সহসভাপতি আলহাজ কামরুজ্জামান পিন্টু, প্রিন্সিপাল দেওয়ান ফেরদৌসুর রহমান ও জাতীয় শ্রমিকলীগ ভালুকা আঞ্চলিক শাখার সভাপতি নজরুল ইসলাম সরকার।

ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক এজাদুল হক পারুল, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের ধর্ম বিষয়ক সম্পাদক হোসাইন মোঃ রাজিব, ভালুকা কল্যাণ পরিষদের সভাপতি ইঞ্জিনিয়ার আতিকুল ইসলাম, উপজেলা যুবলীগের সহ-সভাপতি আবুল হোসেন খোকন, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক একে এম আফরোজ্জামান সোহেল, সাবেক ছাত্রনেতা হুমায়ূন আহমেদ হিমু ও বিশিষ্ট ক্রীড়াবিদ খন্দকার মওদুদ আহমেদ আপেল।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেন, মুক্তিযোদ্ধা সংসদ এর সাবেক কমান্ডার প্রয়াত মফিজুর রহমানের মেয়ে মাহমুদা সুলতানা মুন্নি, ময়মনসিংহ জেলা মহিলা আওয়ামীলীগের যুগগ্ম সাধারণ সম্পাদক খাদিজা আক্তার ও ভালুকা উপজেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শিউলি আক্তার।

ভালুকা উপজেলায় একটি পৌরসভা ও ১১ টি ইউনিয়ন নিয়ে গঠিত মোট ভোটার সংখ্যা মোট ভোটার ৩লাখ ৩৯ হাজার ৯৯৫ জন। আগামী ৫ই জুন চতুর্থ ও শেষধাপে ভ্যালটের মাধ্যমে ভালুকা উপজেলা পরিষদ নির্বাচনের ভোট অনুষ্ঠিত হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই