তারিখ : ২৮ মে ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ডাকাতির প্রস্তুতির সময় গ্রেপ্তার ৩

ভালুকায় ডাকাতির প্রস্তুতির সময় ৩ ডাকাত গ্রেপ্তার
[ভালুকা ডট কম : ১১ মে]
ভালুকায় ডাকাতির প্রস্তুতিকালে একাধিক মামলার আসামী আন্তঃজেলা ডাকাত দলের ৩ সদস্যকে গ্রেপ্তার করেছে ভালুকা মডেল থানা পুলিশ। শুক্রবার (১০মে) রাত ১১ টার দিকে উপজেলার ভান্ডাব এলাকায় এসএনএস সিএনজি পাম্পের সামনে থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

জানা যায়, ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পশ্চিম পাশে একদল ডাকাত একটি পিকআপ গাড়িতে ডাকাতির প্রস্তুতি নেওয়ার সময় গোপন সংবাদের ভিত্তিতে ঘটনাস্থলে ভালুকা থানার এস আই আবুল কালাম আজাদের নেতৃত্বে একদল চৌকস পুলিশ সদস্য উপস্থিত হলে ডাকাতদল পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তাদেরকে আটক করা হয়। এ সময় তাদের কাছে থাকা ডাকাতির কাজে ব্যবহৃত ১টি পিকআপ যার নাম্বার (ঢাকা-মেট্টো-ন২৩-১৭-০২) এবং বিভিন্ন দেশীয় অস্ত্রসস্ত্র উদ্ধার করা হয়।

আটককৃত ডাকাতরা হলেন-ভালুকা উপজেলার মেদুয়ারী ইউনিয়নের আব্দুল সালামের ছেলে কাইয়ূম, উপজেলার মল্লিকবাড়ি ইউনিয়নের বর্তা গ্রামের মৃত আলাল মিয়ার ছেলে শান্ত মিয়া এবং উপজেলার বিরুনীয়া ইউনিয়নের মৃত এলাহী শেখের ছেলে আল আমিন শেখ।

ভালুকা মডেল থানার ওসি মো. শাহ কামাল আকন্দ জানান, গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে গরু চুরিসহ একাধিক মামলা রয়েছে। গ্রেপ্তারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে।#







সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই