তারিখ : ২০ জুন ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বাসচাপায় স্বামী স্ত্রী নিহত

ভালুকায় যাত্রীবাহি বাসচাপায় স্বামী স্ত্রী নিহত
[ভালুকা ডট কম : ২৫ মে]
ভালুকায় রাস্তা পারাপারের সময় যাত্রীবাহি বাসচাপায় আক্কাস আলী দেওয়ান (৭৫) ও হাজেরা খাতুন (৬৫) নামে এক দম্পতির মর্মান্তিক মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার রাত সোয়া ১১ টায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে উপজেলার হবিরবাড়ির আমতলী এলাকায়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ঘটনার রাতে পাশের ঘাটাইল উপজেলার কালমেঘা গ্রামের মৃত আব্দুর রহমান মুন্সীর ছেলে আক্কাস আলী দেওয়ান ও তার স্ত্রী হাজেরা খাতুন মেয়ে রাহেলা খাতুনের সাথেই তার বাসায় ভালুকা উপজেলার হবিরবাড়ির আমতলী এলাকায় যাচ্ছিলেন। এ সময় বাসার কাছেই ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে উপজেলার হবিরবাড়ির আমতলী এলাকায় রাহেলা খাতুন তার শিশু সন্তান নিয়ে মহাসড়ক পার হয়ে গেলেও ঢাকাগামী শাহজালাল পরিবহনের একটি যাত্রীবাহি বাস (ঢাকা মেট্রো-ব-১৪-২৪৮০) তার বাবা ও মাকে চাপা দিলে ঘটনাস্থলেই তারা মারা যান।

ভালুকা ভরাডোবা হাইওয়ে থানার এসআই বাবুল মিয়া ঘটনার সত্যতা স্বীকার করে জানান, বাদি না হওয়ায় ময়নাতদন্ত ছাড়াই লাশ দু’টি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। বাসটি জব্দ করা গেলেও চালক পালিয়ে যায়। ওই ঘটনায় মামলা হয়েছে#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই