তারিখ : ২০ জুন ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় নবনির্মিত ৩টি রাস্তার উদ্বোধন

ভালুকায় নবনির্মিত ৩টি রাস্তার উদ্বোধন
[ভালুকা ডট কম : ১৪ মে]
ভালুকায় ৩টি নবনির্মিত রাস্তার উদ্বোধন করা হয়েছে। ধীতপুর ইউনিয়নের দেলিয়া পাড়া, ভরাডোবা ও বিরুনিয়া ইউনিয়নের রাস্তা তিনটি উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য এম এ ওয়াহেদ।মঙ্গলবার সকালে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর (ডিডিএম) গ্রামীণ অবকাঠামো রক্ষণাবেক্ষণ (টিআর) কর্মসূচির আওতায় এসব রাস্তা উদ্বোধন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মো. আলীনুর খান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নাইমা তাবাসসুম শাহ, ভরাডোবা ইউপি চেয়ারম্যান শাহ আলম তরফদার, ধীতপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. আশরাফুল আলম, ভালুকা আঞ্চলিক শ্রমিকলীগ সভাপতি নজরুল ইসলাম সরকার, সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জাকির হোসেন শিবলী, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান ছানা, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি খোকন হোসেন ঢালি ও ইফতেখার আহাম্মেদ সুজন ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য রিয়াদ রাহাত প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই