তারিখ : ২৫ ফেব্রুয়ারী ২০২১, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইল সাংবাদিক সমিতির সভা অনুষ্ঠিত

নান্দাইল সাংবাদিক সমিতির সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১৩ ফেব্রুয়ারী]
বাংলাদেশ সাংবাদিক সমিতি (বাসাস) নান্দাইল শাখার মাসিক সভা শনিবার (১৩ই ফেব্রুয়ারি) নান্দাইল শাখার মিলনায়তনে এবি সিদ্দিক খসরুর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

সভায় মার্চ ২০২১ পর্যন্ত প্রতিজন সদস্যের ব্যক্তিগত সঞ্চয় মোট ৫ হাজার ৮০০ অবশ্যই সমিতির ব্যাংক হিসাবে জমা করার সর্বশেষ সময় দেয়া হয়। সভায় সাংবাদিক ডাঃ মনজুরুল হক, মো. ফরিদ মিয়া ও এইচএম সাইফুল্লা, সর্বসম্মতিক্রমে সমিতির সদস্য পদ প্রদান করা হয়। সভায় আলোচনায় অংশ গ্রহন করেন।

সিনিয়র সাংবাদিক এনামুল হক বাবুল (যুগান্তর), প্রভাষক মাহবুবুর রহমান বাবুল (নিউনেশান), মো. রফিকুল ইসলাম রফিক (আজকের খবর), মনজুরুল হক মঞ্জু (মানবকন্ঠ), মো. শাহজাহান ফকির (আমার সংবাদ), মো. রফিকুল ইসলাম মোড়ল (সিএনএন বাংলা টিভি), মাহবুব আলম (আমাদের নতুন সময়) ও সাফায়েত আহম্মেদ (জিএসএননিউজ২৪ডটকম) প্রমুখ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

মিডিয়া বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই