তারিখ : ১৫ এপ্রিল ২০২১, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে সন্ত্রাসী হামলার অভিযোগে সংবাদ সম্মেলন

তজুমদ্দিনে ছাত্রলীগ নেতার উপর সন্ত্রাসী হামলার অভিযোগে সংবাদ সম্মেলন
[ভালুকা ডট কম : ০৬ মার্চ]
ভোলার তজুমদ্দিনে একটি মিথ্যা মামলায় জেল থেকে জামিনে বের হওয়ার পর সন্ত্রাসী হামলার অভিযোগে এনে তজুমদ্দিন প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছেন এক ছাত্রলীগ নেতা। শনিবার সকাল ১০টায় অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন তজুমদ্দিন সরকারী কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ শাহাবুদ্দিন।

লিখিত বক্তব্যে শাহাবুদ্দিন জানান, গত ২৮ ফেব্রুয়ারী উপজেলার সোনাপুর ইউনিয়নে একটি মারামারির ঘটনায় আহতদেরকে দেখতে উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান রাতে হাসপাতালে আসেন। এ সময় দুর্বৃত্তরা তার ব্যক্তিগত গাড়ীটি ভাংচুর করেন। এ ঘটনায় ২রা মার্চে আমাকে উদ্দেশ্য প্রনোদিতভাবে জড়িয়ে একটি মিথ্যা মামলায় জেল হাজতে প্রেরণ করেন পুলিশ। পরে ৪ঠা মার্চ জামিনে মুক্তি পেয়ে সিএনজি যোগে আমার বাবা, খালু ও বড়ভাইসহ তজুমদ্দিনে বাসার উদ্দেশ্যে রওয়ানা করি। পথিমধ্যে আ’লীগের সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ানের ছেলে ফাহমিদ দেওয়ান ও রুবেল পাটওয়ারীর নেতৃত্বে ২০/২৫ জনের একটি সন্ত্রাসী দল আমাদেরকে তালতলি বাজারে গতিরোধ করে মারপিট করেন। মারপিটের ঘটনায় শাহাবুদ্দিন, তার পিতা খোরশেদ আলম, বড়ভাই মোঃ রিয়াজ ও খালু আবু তাহের আহত হয়। পরে তাদের ডাকচিৎকারের তালতলি বাজারের লোকজন এসে আহতদের উদ্ধার করে স্থানীয় ইউপি সদস্য মাকসুদ মেম্বারের হেফাজতে রাখেন। এ সময় সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে রাতে ভোলাতে থেকে সন্ত্রাসীদের ভয়ে সড়ক পথে তজুমদ্দিন না এসে ভোলার ইলিশা ঘাটে ঢাকা থেকে আসা লঞ্চযোগে তজুমদ্দিন আসি। হামলার সময় সন্ত্রাসীরা তার বড়ভাই কাছ থেকে নগদ ২০ হাজার টাকা ও একটি এন্ড্রয়েড মোবাইল নিয়ে যায়। লিখিত বক্তব্যে ছাত্রলীগ নেতা আরো জানান, সন্ত্রাসীদের প্রতিনিয়ত অব্যাহত হুমকি ধামকির কারণে বর্তমানে তিনি ও তার পরিবার নিরাপত্তাহীনতায় ভূগছেন।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

মিডিয়া বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই