তারিখ : ১২ এপ্রিল ২০২১, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে প্রধানমন্ত্রীর উপহার পেলেন কৃষকরা

রাণীনগরে প্রধানমন্ত্রীর উপহার পেলেন কৃষকরা
[ভালুকা ডট কম : ০৫ এপ্রিল]
নওগাঁর রাণীনগরে বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার পেলেন কৃষকরা। উপজেলার ২জন কৃষকের মাঝে উপহার হিসেবে অর্ধেক মূল্যে কম্বাইন হারভেস্টার মেশিন বিতরণ করা হয়েছে।

কৃষি যন্ত্রপাতিতে সহায়তা বাস্তবায়ন ও মনিটরিং সেলের তত্ত্বাবধানে পরিচালন বাজেটের আওতায় ২০২০-২০২১ অর্থবছরে উন্নয়ন সহায়তার লক্ষ্যে সরকারি ৫০% ভর্তুকি মূল্যে কৃষকের মাঝে ধান/গম কাটা ও মাড়াইয়ের জন্য এই কম্বাইন হারভেস্টার মেশিন বিতরণ করা হয়।

সোমবার উপজেলা পরিষদ প্রাঙ্গণে কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে ও নির্বাহী কর্মকর্তা সুশান্ত কুমার মাহাতোর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপহার সামগ্রী হস্তান্তর করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু। এছাড়াও উপস্থিত ছিলেন কৃষি কর্মকর্তা কৃষিবিদ শহীদুল ইসলাম, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আবুল বাশার শামসুজ্জামান প্রমূখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

কৃষি/শিল্প বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই