তারিখ : ১৩ মে ২০২১, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

আত্রাইয়ের ৭শ কৃষক পেলো প্রণোদনার সার ও বীজ

আউশ প্রণোদনার সার ও বীজ পেলো আত্রাইয়ের ৭শ কৃষক
[ভালুকা ডট কম : ২৬ এপ্রিল]
নওগাঁর আত্রাইয়ের কৃষকরা আউশ ধান চাষে প্রণোদনার সার ও বীজ পেলো। কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের সহায়তার লক্ষ্যে আউশ ধান চাষে কৃষকদের উদ্বুদ্ধ করতে প্রণোদনা কর্মসূচির আওতায় বীজ ও সার বিতরণ করা হয়।

সোমবার দুপুরে উপজেলা পরিষদ প্রাঙ্গনে দশ জন করে কৃষকদের দলের প্রতিজনকে আউশ ধান বীজ-৫ কেজি, ডিএপি সার-২০ কেজি ও এমওপি সার-১০ কেজি করে বিতরণ করা হয়। উপজেলার ৮টি ইউনিয়নের ৭শ জন কৃষক সরকারের পক্ষ থেকে কৃষি প্রণোদনা হিসেবে এই সহযোগিতা পাচ্ছেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ইকতেখারুল ইসলামের সবঅপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আনুষ্ঠানিক ভাবে বিতরন কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এবাদুর রহমান প্রামানিক। এছাড়াও উপস্থিত ছিলেন কৃষি কর্মকর্তা কৃষিবিদ কেএম কাউছার হোসেন, কেরামত আলী প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

কৃষি/শিল্প বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই