তারিখ : ৩১ জুলাই ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বিশ্ব গণমাধ্যম দিবসে নান্দাইল প্রেসক্লাবে আলোচনা

বিশ্ব গণমাধ্যম দিবসে নান্দাইল প্রেসক্লাবে আলোচনা সভা, মাস্ক বিতরণ ও ইফতার মাহফিল  
[ভালুকা ডট কম : ০৩ মে]
ময়মনসিংহের ঐতিহ্যবাহী নান্দাইল প্রেসক্লাবের আয়োজনে ও বাংলাদেশ সাংবাদিক সমিতি নান্দাইল শাখার সহযোগীতায় সোমবার (৩রা মে) বিশ্ব গণমাধ্যম দিবস উদযাপন উপলক্ষ্যে দেশের করোনা পরিস্থিতি নিয়ে আলোচনা সভা, মাক্স বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সামাজিক দূরত্ব বজায় রেখে ও স্বাস্থ্যবিধি মেনে করোনা প্রতিরোধ লক্ষ্যে প্রেসক্লাবের সভাপতি প্রভাষক মাহবুবুর রহমান বাবুলের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক এনামুল হক বাবুলের সঞ্চালনায় নান্দাইল প্রেসক্লাবের সামনে চৌরাস্তা চত্বরে সাধারন জনগণের মাঝে মাস্ক বিতরণ করা হয়।এছাড়া প্রেসক্লাব কার্যালয়ে বিশ্ব গণমাধ্যম ও বর্তমান সময়ে তথা করোনাকালীন সাংবাদিকদের ভূমিকা বিষয়ক আলোচনা সভায় অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন নান্দাইল সাংবাদিক সমিতির সভাপতি ও প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক এবি সিদ্দিক খসরু, প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম রফিক, শাহাব উদ্দিন ফকির, শফিকুল ইসলাম শফিক, মো. রমজান আলী, নান্দাইল সাংবাদিক সমিতির যুগ্ম সম্পাদক মো. শাহজাহান ফকির, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম মোড়ল, সদস্য ফরিদ মিয়া, আজিজুল হক, আমিনুল ইসলাম কায়েস, মাহবুব আলম খান, যুগান্তর স্বজন আমিনুল ইসলাম, আরমান প্রমুখ। পরে সদস্য আজিজুল হকের সৌজন্যে ইফতারের আয়োজন পূর্বক দেশ ও জনগণের কল্যাণে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।#









 



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

মিডিয়া বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই