তারিখ : ২৪ জুলাই ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে বকেয়া বেতনের দাবিতে সড়ক অবরোধ

কালিয়াকৈরে বকেয়া বেতনের দাবিতে শ্রমিকদের সড়ক অবরোধ
[ভালুকা ডট কম : ২১ জুন]
গাজীপুরের ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের পল্লী বিদ্যুৎ এলাকায় শ্রমিকদের বকেয়া বেতনের দাবিতে কারখানার সামনে বিক্ষোভ করেছে শ্রমিকরা।এ সময় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক এক ঘন্টা অবরোধ করে রাখে শ্রমিকরা।সোমবার (২১ জুন) সকালে পল্লী বিদ্যুৎ  এলাকায় এ ঘটনা ঘটে।

শ্রমিক ও পুলিশ সূত্রে জানা যায়, সোমবার সকালে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের পল্লী বিদ্যুৎ এলাকায় আব্দুল্লাহ ফ্যাশন নামে একটি পোশাক কারখানার শ্রমিকরা গত মে ও চলতি মাসের বকেয়া বেতনের দাবিতে ঐ কারখানার সামনে বিক্ষোভ করতে থাকে।পরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে অবরোধ করে বিক্ষোভ করতে থাকে শ্রমিকরা।এ সময় ঢাকা টাঙ্গাইল মহাসড়কের যান চলাচল বন্ধ করে দেয়।কালিয়াকৈর থানা পুলিশ ও শিল্প পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে যেয়ে শ্রমিকদের ছত্রভঙ্গ করে দেয়।পরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের যান চলাচল স্বাভাবিক হয়।তবে ঐ কারখানার সামনে পুলিশ মোতায়েন রয়েছে।

কারখানার শ্রমিক ও পুলিশ সূত্রে জানা যায়,গত দুই মাস ধরে মালিক বেতন বন্ধ করে দিয়েছে।আজকে সকালে এসে দেখা যায় কারখানা তালা ঝুলছে।এ ঘটনায় শ্রমিকরা ক্ষিপ্ত  সড়ক অবরোধ করে।

গণমাধ্যমের পক্ষ থেকে ঐ কারখানার মালিক হারুনের সঙ্গে মোবাইল ফোনে বার বার যোগাযোগ করার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।এ বিষয়ে কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জনাব মনোয়ার হোসেন চৌধুরী বলেন,এ খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে মহাসড়ক থেকে শ্রমিকদের সরিয়ে দেয়া হয়। তবে কারখানার কর্তৃপক্ষের সঙ্গে কোন যোগাযোগ করতে পারিনি।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

কৃষি/শিল্প বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই