তারিখ : ২৫ সেপ্টেম্বর ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় ঋণ বিতরন উপলক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত

নওগাঁয় ঋণ বিতরন উপলক্ষ্যে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১২ আগস্ট]
নওগাঁর রাণীনগরে বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ডের (বিআরডিবি) অধীনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত কোভিড-১৯ প্রণোদনার এসএমই ঋণ বিতরন উপলক্ষ্যে সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মাহবুবুর রহমানের অফিসে এই সভা অনুষ্ঠিত হয়।

আগামী ১৫আগস্ট হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে এই ঋণ বিতরন করা হবে। উপজেলার প্রত্যন্ত অঞ্চলের মানুষকে বিভিন্ন বিষয়ে প্রশিক্ষণ দিয়ে কর্মের মাধ্যমে আর্থিক ভাবে স্বাবলম্বী করার লক্ষ্যে বিভিন্ন ক্যাটাগরিতে ২০জন উদ্যোক্তার মাঝে প্রণোদনা তহবিল থেকে স্বল্প সুদে প্রায় ২২লাখ টাকার ঋণ বিতরন করা হবে।

এসময় উপস্থিত ছিলেন দৈনিক খোলা কাগজ পত্রিকার নওগাঁ প্রতিনিধি আব্দুর রউফ পাভেল, দৈনিক সংবাদ পত্রিকার নওগাঁ প্রতিনিধি কাজী মো: কামাল হোসেন, দৈনিক সোনার দেশ পত্রিকার নওগাঁ প্রতিনিধি ও দৈনিক ইত্তেফাক পত্রিকার রাণীনগর উপজেলা সংবাদদাতা আব্দুর রউফ রিপন, দৈনিক আজকালের খবর পত্রিকার রাণীনগর উপজেলা প্রতিনিধি রহিদুল ইসলাম রাইপ প্রমুখ।

এসময় উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মাহবুবুর রহমান বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত কোভিড-১৯ প্রণোদনা ঋণের আওতায় এসএমই ঋণ দিয়ে উপজেলার ক্ষতিগ্রস্ত উদ্যোক্তাদের ক্ষতি কাটিয়ে ওঠার লক্ষ্যে স্বল্প সুদে দীর্ঘমেয়াদী এই ঋণ বিতরন করা হবে। আমি আশাবাদি এই ঋণ সহায়তা যারা পাবেন তারা অর্থটি সঠিক ভাবে সঠিক কাজে লাগিয়ে তাদের কর্মের মাধ্যমে করোনা ভাইরাসের ক্ষতি কাটিয়ে উঠবেন এবং দ্রুত সময়ে আর্থিক ভাবে স্বাবলম্বী হবেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

মিডিয়া বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই