তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে মাষকলাইয়ের উৎপাদন বাড়াতে বীজ ও সার বিতরণ

গৌরীপুরে মাষকলাইয়ের উৎপাদন বাড়াতে বিনামুল্যে বীজ ও সার বিতরণ
[ভালুকা ডট কম : ২২ সপ্টেম্বের]  
ময়মনসিংহের গৌরীপুরে মাষকলাই ডালের উৎপাদন বাড়াতে চলতি মৌসুমে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে স্থানীয় ৫০ জন কৃষকের মাঝে বিনামুল্যে বীজ ও সার বিতরণ করা হয়েছে। বুধবার (২২ সেপ্টেম্বর) দুপুরে উপজেলা কৃষি অফিস হল রুমে আনুষ্ঠানিকভাবে সরকারের এ প্রণোদনা দেয়া হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফের সভাপতিত্বে ও উপ সহকারী কৃষি কর্মকর্তা শরিফুল ইসলামের সঞ্চালনায় এ উপলক্ষে আলোচনা সভায় বক্তব্য দেন স্থানীয় সাংনদ বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ, উপজেলা চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন খান, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ডাঃ হেলাল উদ্দিন আহাম্মদ, সাধারণ সম্পাদক বিধু ভুষণ দাস, সহকারী কমিশনার (ভূমি) মোসাঃ নিকহাত আরা, উপজেলা কৃষি অফিসার লুৎফুন্নাহার প্রমুখ।

এতে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সালমা আক্তার রুবি, উপজেলা অতিরিক্ত কৃষি অফিসার নিলুফার ইয়াসমিন, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা অরুনিমা কাঞ্চি সুপ্রভা শাওন প্রমুখ। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

কৃষি/শিল্প বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই