তারিখ : ০১ ডিসেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

আত্রাইয়ে মুজিব ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

আত্রাইয়ে মুজিব ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ০৩ নভেম্বর]
বুধবার বিকেলে নওগাঁর আত্রাইয়ে বাংলাদেশের সুবর্নজয়ন্তী ও মুজিব শতবর্ষ উপলক্ষে এবং যুব সমাজকে খেলার প্রতি আগ্রহী করার লক্ষে শিমুলিয়া যুব সমাজের উদ্যোগে আয়োজিত মুজিব ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. আনোয়ার হোসেন হেলাল বলেছেন খেলাধুলার মাধ্যমে যুব সমাজকে সম্পদে পরিণত করতে হবে। খেলাই পারে একজন যুবককে মাদকসহ অন্যান্য অপরাধমূলক কাজ থেকে দূরে রাখতে।

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানই স্বাধীন বাংলায় হারিয়ে যাওয়া গ্রামীণ খেলাধুলাকে নতুন করে ফিরিয়ে আনতে কাজ করেছেন। আজ তারই উত্তরসূরি জননেত্রী শেখ হাসিনা প্রত্যন্ত এলাকায় খেলাধুলার বিস্তার করতে ও যুব সমাজকে খেলাধুলার প্রতি আগ্রহী করার লক্ষ্যেই প্রতিটি উপজেলায় শেখ রাসেল মিনি স্টেডিয়াম স্থাপন করছেন যেন যুবকরাসহ সকল শ্রেণির ছেলে-মেয়েরা সেই স্টেডিয়ামে নিয়মিত খেলাধুলার চর্চা করতে পারে। নিয়মিত খেলাধুলা একজন শিক্ষার্থীর মেধাকে বিকশিত করতে অত্যন্ত প্রয়োজনীয়। তাই গ্রামীণ পর্যায়ে খেলাধুলার বিস্তার ঘটাতে বর্তমান সরকার বদ্ধ পরিকর।

এদিন আত্রাই উপজেলার শিমুলিয়া ফুটবল খেলার মাঠে এই ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। খেলায় ভোঁপাড়া ইউনিয়নের ১নং ওয়ার্ড আ’লীগের সভাপতি জালাল উদ্দিনের সভাপতিত্বে ও এসএম সোহাগের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এবাদুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা ইকতেখারুল ইসলাম, , উপজেলা আ’লীগের সভাপতি নৃপেন্দ্রনাথ দত্ত দুলাল, সম্পাদক আক্কাস আলী, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ, ভাইস চেয়ারম্যান হাফিজুল ইসলাম, রাণীনগর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন জয় প্রমুখ।

পরে প্রধান অতিথি খেলা শেষে বিজয়ী ও বিজিত দলের মাঝে পুরস্কার হিসেবে ছাগল (খাসি) বিতরন করেন । এছাড়াও স্থানীয় গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন। গত আগস্ট মাসের ৫তারিখে টুর্নামেন্ট শুরু হয়। টুর্নামেন্টে ছয়টি দল অংশগ্রহণ করে। ফাইনাল খেলায় শিমুলিয়া দুর্জয় ক্লাব ৩-২গোলে শিমুলিয়া কিং ক্লাবকে হারিয়ে বিজয়ী হয়। এসময় কয়েক শত ফুটবল প্রেমীরা খেলা উপভোগ করে।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই