তারিখ : ২৪ মে ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে বঙ্গবন্ধু-বঙ্গমাতা গোল্ডকাপ ফাইনাল

রাণীনগরে বঙ্গবন্ধু-বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল ফাইনাল খেলা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২৯ জুলাই]
নওগাঁর রাণীনগরে উপজেলা পর্যায়ের বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল ট’র্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে শের-এ বাংলা সরকারি মহাবিদ্যালয় মাঠে উপজেলা প্রশাসন ও উপজেলা শিক্ষা অফিস এই ট’র্ণামেন্টের আয়োজন করে।

ট’র্ণামেন্টে মেয়েদের পর্বে ট্রাইবেকারে ভবানীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় দল ১-০গোলে সিম্বা সরকারি প্রাথমিক বিদ্যালয় দলকে হারিয়ে এবং ছেলেদের পর্বে রাণীনগর (২) সরকারি প্রাথমিক বিদ্যালয় দল ট্রাইবেকারে ২-০গোলে বড়গাছা সরকারি প্রাথমিক দলকে হারিয়ে বিজয়ী হয়। সারা দেশ থেকে প্রাথমিক পর্যায়ে মেধাবী খেলোয়ারদের খুজে বের করতে প্রতিবছরই সরকারি ভাবে এই ট’র্ণামেন্ট অনুষ্ঠিত হয়ে আসছে।

তারই ধারাবাহিকতায় গত ২৫জুলাই রাণীনগর উপজেলায় এই ট’র্ণামেন্ট শুরু হয়। ট’র্ণামেন্টে মেয়েদের ৮টি ও ছেলেদের ৮টি দল অংশগ্রহণ করে। চ’ড়ান্ত খেলা শেষে পুরস্কার বিতরনী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহাদাত হুসেইনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী ও বিজিত দলের খেলোয়ারদের হাতে পুরস্কার তুলে দেন নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. আনোয়ার হোসেন হেলাল। এছাড়াও উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা নাদিরউজ্জামান, সমবায় কর্মকর্তা জাফরুল ইসলাম, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) সেলিম রেজা, জেলা পরিষদ সদস্য জাকির হোসেন, শিক্ষা অফিসের অন্যান্য কর্মকর্তা, বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক, রাজনৈতিক ব্যক্তিবর্গ প্রমুখ উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই