তারিখ : ২১ জুলাই ২০২৪, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে পুরস্কার বিতরণ

রাণীনগরে পুরস্কার বিতরণ
[ভালুকা ডট কম : ১৬ ফেব্রুয়ারী]
নওগাঁর রাণীনগরে জাতীয় প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকালে উপজেলা প্রশাসন ও প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজনে রাণীনগর-২ সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে ইউনিয়ন পর্যায়ে বিজয়ী শিক্ষার্থীদের অংশগ্রহণে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

উপজেলা পর্যায়ে বিজয়ী শিক্ষার্থীরা পরবর্তিতে জেলা পর্যায়ে এবং জেলা পর্যায়ে বিজয়ী শিক্ষার্থীরা বিভাগীয় পর্যায়ে অংশ গ্রহণ করবে। আর প্রত্যন্ত অঞ্চল থেকে একজন মেধাবী খেলোয়ারকে খুজে বের করে আনতেই সরকার দেশব্যাপী এমন আয়োজন করে আসছে। সরকারের পক্ষ থেকে আগামীতেও এই ধরণের আয়োজন অব্যাহত রাখা বলেও জানান আয়োজকরা

প্রতিযোগিতা শেষে উপজেলা পর্যায়ে বিজয়ী শিক্ষার্থীদের মাঝে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে তাবাসসুম। উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. নাদিরউজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সহকারি শিক্ষা কর্মকর্তা জয়ন্ত কুমার সরকার, এসএম আবু রায়হান, সাইদুল ইসলাম, ইউআরসি ইন্সট্রাক্টর মনিরুজ্জামান, উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও সহকারি শিক্ষক, শিক্ষার্থীসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

ছোট থেকেই শিশুদের বিভিন্ন খেলাধুলার প্রতি আগ্রহী করতে না পারলে আগামীতে একটি সুস্থ্য, সবল ও মেধাবী প্রজন্ম পাওয়া সম্ভব নয়। তাই গ্রাম বাংলার হারিয়ে যাওয়া খেলাধুলাসহ বিভিন্ন খেলাধুলার প্রতি কোমলমতি শিক্ষার্থীদের আগ্রহী করে তুলতে এমন আয়োজনের কোন বিকল্প নেই বলে মনে করেন অতিথিরা।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই