তারিখ : ০১ ডিসেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় টিকা পেয়ে খুশি এইচএসসি পরীক্ষার্থীরা

নওগাঁয় টিকা পেয়ে খুশি এইচএসসি পরীক্ষার্থীরা
[ভালুকা ডট কম : ১৭ নভেম্বর]
নওগাঁয় এইচএসসি পরীক্ষার্থীদের মাঝে কোভিড-১৯ এর জন্য ফাইজার টিকা প্রদান শুরু হয়েছে। এসময় টিকা নিতে শিক্ষার্থীদের উপচে পড়া ভীড় ছিল। তবে পরীক্ষার আগে টিকাগ্রহণ করতে পেরে খুশি পরীক্ষার্থীরা।বুধবার (১৭ নভেম্বর) সকাল ১১টা থেকে সদর উপজেলা পরিষদ মিলনায়তনে টিকা কার্যক্রমের উদ্বোধন করেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম।

এসময় অন্যান্যের মধ্যে নওগাঁ সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ নাজমুল হাসান, সিভিল সার্জন ডাঃ এবিএম আবু হানিফ, ডেপুটি সিভিল সার্জন মঞ্জুর-এ-মোর্শেদ, সদর উপজেলা নির্বাহী অফিসার মির্জা ইমাম উদ্দিনসহ স্বাস্থ্য বিভাগের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

টিকা গ্রহণ করে শিক্ষার্থী ফারিহা বলেন, টিকা গ্রহণ করে নিজেকে সুরক্ষিত মনে করছি। আমার সঙ্গে আমার সহপাঠীরাও টিকা গ্রহণ করেছে। টিকা দেওয়ার ব্যবস্থা করায় আমরা সরকারকে ধন্যবাদ জানাই।অপর শিক্ষার্থী মিম বলেন, টিকা নিয়ে অনেক চিন্তিত ছিলাম। পরীক্ষার আগে টিকা নিতে পেরে খুব ভালো লাগছে।  এছাড়াও টিকা নেওয়ার পর কোন রকম কোন সমস্যা হয় নাই।টিকা নিতে আসা আরেক শিক্ষার্থী আশিফ বলেন, আমাদের জাতীয় পরিচয়পত্র না হওয়ায় আমরা আগে টিকা পাইনি। কলেজ থেকে আমাদের বিশেষ ব্যবস্থায় টিকা দেওয়া হচ্ছে। টিকা পেয়ে ভালো লাগছে।শিক্ষার্থী জনি বলেন, এখানে অনের ভিড় ও ধাক্কধাক্কি। তাই টিকে নিতে এসে অনেক সমস্যা হচ্ছে। তাই কর্মাকর্তাদের আরও ভালো ব্যাবন্থা নিতে হবে। তবে ফাইজারের টিকা পাচ্ছি এতে খুশি লাগছে। শুনেছি ফাইজারের কার্যকারিতা বেশি।

স্বাস্থ্য বিভাগ সুত্রে জানা গেছে, বুধবার প্রথম দিনে নওগাঁ সরকারি কলেজের ১হাজার ৪০০জন শিক্ষার্থীকে প্রথম ডোজের এই টিকা প্রদান করা হবে। এছাড়াও পর্যায়ক্রমে সব কলেজের শিক্ষার্থীদের এই টিকা প্রদান করা হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই