তারিখ : ১৭ মে ২০২২, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তাড়াশে ইত্তেফাকের ৬৯তম প্রতিষ্টা বাষিকী পালিত

সিরাজগঞ্জের তাড়াশে ইত্তেফাকের ৬৯তম প্রতিষ্টা বাষিকী পালিত
[ভালুকা ডট কম : ২৪ ডিসেম্বর]
উৎসব মুখর পরিবেশে তাড়াশে ইত্তেফাকের ৬৯তম প্রতিষ্টা বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে (২৪ ডিসেম্বর) শুক্রবার সকাল ৯ টায় তাড়াশ উপজেলা পাবলিক লাইব্রেরী হলরুমে অনুষ্ঠান শুরু হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি সিরাজগঞ্জ-৩ আসনের এমপি অধ্যাপক ডা. মো. আব্দুল আজিজ কেক কেটে অনুষ্ঠানের শুভ সূচনা করেন। কেক কাটার পর কেকসহ মিষ্টি বিতরণ করা হয়। এরপর শুরু হয় আলোচনা সভা। সভাপতিত্ব করেন ইত্তেফাকের রায়গঞ্জ সংবাদদাতা প্রবীন সাংবাদিক দীপক কুমার কর।

তাড়াশ সংবাদদাতা গোলাম মোস্তাফার সঞ্চালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন স্থানীয় এমপি অধ্যাপক ডা. মো. আব্দুল আজিজ।বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাপ্তাহিক চলনবিল পত্রিকার সম্পাদক ও পরিবর্তন সংস্থার পরিচালক আব্দুর রাজ্জাক রাজু, মহিলা ভাইস চেয়ারম্যান প্রভাষক মর্জিনা ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ও বারুহাস ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোক্তার হোসেন মুক্তা, বঙ্গবন্ধু ও জাতীয় চারনেতা পরিষদের সাধারণ সম্পাদক সিরাজ সরকার,  ছাত্রলীগের সভাপতি ইকবাল হাসান রুবেল, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম, ইত্তেফাকের সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি মাহমুদুল কবীর, উল্লাপাড়া সংবাদদাতা এ আর জাহাঙ্গীর, শাহজাদপুর সংবাদদাতা শফিউল হাসান চৌধুরী, কামারখন্দ সংবাদদাতা রাকিবুল ইসলাম রুবেল, তাড়াশ মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম প্রমূখ। বক্তাগণ গণতন্ত্র, মানবাধিকার ও সুশাসন প্রতিষ্ঠাসহ ভাষা আন্দোলন ও মুক্তিযুদ্ধে ইত্তেফাকের ঐতিহাসিক ভূমিকার কথা তুলে ধরে স্মৃতিচারণমূলক বক্তব্য রাখেন। #  



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

মিডিয়া বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ২৭৩৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই