তারিখ : ৩০ নভেম্বর ২০২২, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় দোকানে হামলা ভাংচুর,আহত দুই

ভালুকায় দোকানে হামলা ভাংচুর, আহত দুই
[ভালুকা ডট কম : ২২ নভেম্বর]
ভালুকায় পূর্ব শত্রুতার জের ধরে হামলা চালিয়ে দোকান তছনছ, ভাংচুর করে ক্ষতি সাধন ও টাকা নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে। উপজেলার ডাকাতিয়া ইউনিয়নের পাঁচগাঁও সানরাইজ হাইস্কুল বাজারের মো. শহিদুল ইসলামের দোকানে সোমবার (২১ নভেম্বর) সন্ধ্যায় হামলার ওই ঘটনাটি ঘটে।

ওই ঘটনায় ভালুকা মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগে ১০জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরো ৩-৪জনকে আসামী করা হয়েছে। দোকান মালিকের ছেলে বাদি অভিযোগটি করেন। থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

অভিযোগে জানা যায়, উপজেলার পাঁচগাঁও গ্রামের মো. শহিদুল ইসলামের সাথে জমি সংক্রান্ত বিষয়ে একই গ্রামের আবুল কালামের সাথে দীর্ঘ দিন যাবৎ বিরোধ চলে আসছিল। এরই জের ধরে গত সোমবার ঘটনার দিন সন্ধ্যায় প্রতিপক্ষরা দেশীয় অস্ত্র নিয়ে মো. শহিদুল ইসলামের দোকানে হামলা চালিয়ে ভাংচুর ও ক্যাশ বাক্সে থাকা টাকা লুটে নিয়ে যায়। ওই সময় হামলাকারীদের মারধরে দুইজন আহত হয়েছেন। ওই ঘটনায় দোকান মালিকের ছেলে বাদি হয়ে ভালুকা মডেল থানায় একটি অভিযোগ দিয়েছেন।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামাল হোসেন জানান, ওই ঘটনায় অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৩৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই