তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বিএনপির বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

ভালুকায় বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১৬ জানুয়ারী]
ভালুকায় বিএনপির কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসাবে ১০ দফা দাবি আদায় ও বিদ্যুতের দাম কমানোর দাবিতে উপজেলা বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রবিবার দুপুরে ভালুকা উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ন-আহবায়ক আলহাজ্ব মোর্শেদ আলম এর নেতৃত্বে উপজেলা বিএনপি ও পৌর বিএনপি কর্তৃক বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ মিছিলটি বিএনপির দলীয় কার্যালয় নতুন বাসট্যান্ড থেকে বের হয়ে ঢাকা -ময়মনসিংহ মহাসড়কের বাসটান্ড চত্বর প্রদক্ষিণ করে পূনরায় দলীয় কার্যালয় এসে শেষ হয়। বিক্ষোভ মিছিল শেষে ভালুকা পৌর বিএনপির আহবায়ক আলহাজ্ব হাতেম খাঁনের সভাপতিত্ব ভালুকা উপজেলা বিএনপির যুগ্ন-আহবায়ক সালাউদ্দিন আহম্মেদের সন্ঞালনায় সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন,ভালুকা উপজেলা বিএনপির সিনিঃ যুগ্ন-আহবায়ক আলহাজ্ব মোর্শেদ আলম।

এছাড়াও উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির যুগ্ন-আহবায়ক নাছির উদ্দিন সরকার ও যুগ্ন-আহবায়ক রুহুল আমীন,পৌর বিএনপির যুগ্ন-আহবায়ক আবুল কালাম আজাদ,যুগ্ন-আহবায়ক জহির রায়হান,আহবায়ক সদস্য মোস্তাফিজ মামুন,মনিরুজজামান মনির,সিরাজ ঢালী ও আহবায়ক সদস্য আলমগীর হোসেন, যুবদলের আহবায়ক প্রার্থী আবু সাঈদ জুয়েল,ময়মনসিংহ দক্ষিণ জেলা যুবদলের সদস্য রুহুল আমিন রুহুল, পৌর যুবদল নেতা আতিকুল ইসলাম মোল্লা,সদস্য জিয়াউর রহমান জিয়া, উপজেলা সেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ন-আহবায়ক এমরামুল ইসলাম শাহীন, পৌর শাখার যুগ্ন-আহবায়ক এস এম ফিরোজ আহম্মেদ,পরিবহণ শ্রমিকদলের সভাপতি আল মাদীন ইনাম,যুবদল নেতা সানাউল্লাহ রাজাপুরী,উপজেলা মু্ক্িতযুদ্ধের প্রজন্ম দলের সভাপতি হাবিবুর রহমান হাবিব,পৌর শ্রমীকদলের আহবায়ক সৌমিক হাসান সোহাগ,উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক শরীফ হাসান,আহবায়ক সদস্য আবু হানিফ, যুবদল নেতা রফিকুল ইসলাম লিটন ,আব্দুস ছালাম আলম, আহসান শেখ, সিরাজুল ইসলাম সিরাজ,ছাত্রনেতা মেহেদি হাসান সাগর প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই