তারিখ : ২১ জুলাই ২০২৪, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় দরিদ্র পরিবারের মাঝে ইফতার বিতরণ

ভালুকায় ৩ শতাধিক হত-দরিদ্র পরিবারের মাঝে ইফতার বিতরণ
[ভালুকা ডট কম : ২২ মার্চ]
ভালুকায় আজ ২২ শে মার্চ বুধবার পৌরসভার ৯নং ওয়ার্ডে আসন্ন পবিত্র মাহে রমজান উপলক্ষে অত্র ওয়ার্ডের অসহায় হত-দরিদ্র দিনমজুর যারা বর্তমান সময়ে নিত্য-পন্যের লাঘামহীন উর্ধ্বগতির জন্য রোজা রেখে ইফতার কিনতে পারেনা বা হিমশিম খেতে হয় এমন অস্বচল তিন শতাধিক পরিবারের মাঝে ইফতার (মুড়ি,সোলা,তৈল,চিনি) প্যাকেট বিতরণ করেন ভালুকা পৌরসভার ৯ নং ওয়ার্ড বিএনপির নেতা মানবিক মানুষ মোঃ ফজলুল হক।

বিএনপি নেতা ফজলুল হক জানান, দেশে লাঘামহীন নিত্যপণ্যের মূল্য বৃদ্ধির ফলে আসন্ন পবিত্র রমজান মাসে খেটেখাওয়া হত-দরিদ্র দিনমজুর পরিবারের কষ্টের কথা চিন্তা করে অত্র ওয়ার্ডে এমন ৩ শতাধিক পরিবারের তালিকা করে আমি নিজস্ব অর্থায়নে ইফতার সামগ্রী বিতরণ করেছি। ইনশাআল্লাহ সামনের দিনগুলোতে আমি আমার সাধ্যমতো অসহায় মানুষের পাশে দাড়াবো।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই