তারিখ : ২১ জুলাই ২০২৪, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় জবরদখলের অভিযোগে মেম্বার আটক

ভালুকায় জমি জবরদখলের অভিযোগে ইউপি মেম্বার আটক
[ভালুকা ডট কম : ২৬ মে]
ভালুকায় জমি জবরদখলের চেষ্টার অভিযোগে মো. কবির হোসেন নামের এক ইউপি মেম্বারকে আটক করা হয়েছে। উপজেলার মল্লিকবাড়ি ইউনিয়নের তিন নম্বর ওয়ার্ডের মেম্বার কবির হোসেন একই এলাকার মৃত আবদুল আজিজ মেম্বারের ছেলে। ভালুকা মডেল থানা পুলিশ গতকাল বৃহষ্পতিবার (২৫ মে) সকালে তাকে আটক করে।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার মল্লিকবাড়ি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মরহুম হাবিবউল্যাহ চৌধুরীর ছেলে মো. আসাদ উল্ল্যা চৌধুরীর সাথে জয়গাজমি নিয়ে একই ইউনিয়নের তিন নম্বর ওয়ার্ডের বর্তমান মেম্বার কবির হোসেনের সাথে বিরোধ চলে আসছিল। ঘটনার দিন গতকাল বৃহষ্পতিবার (২৫ মে) সকালে মেম্বার মো. কবির হোসেন লোকজন নিয়ে উপজেলার সাতেঙ্গা মৌজায় বর্তা গ্রামের ৬৪৪ ও ৬৪৫ নম্বর দাগের জমিতে খুঁটি পুঁতে জবরদখলের চেষ্টা চালায়। তখন তার প্রতিপক্ষ আসাদ উল্যাহ চৌধুরীর বড় ভাই আশেক উল্যাহ চৌধুরী ও ওই ভাইয়ের ম্যানেজার চন্দন তাদের বাধা দেয়। ওই সময় খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মেম্বার কবির হোসেনকে আটক করে থানায় নিয়ে আসে। ওই ঘটনায় মো. আসাদ উল্যা চৌধুরী বাদি হয়ে মেম্বার কবির হোসেন ও মো. বাছেদ মিয়ার নাম উল্লেখসহ অজ্ঞাত নামা আরো ২৫-৩০জনকে আসামী করে ভালুকা মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

মো. আসাদ উল্যাহ চৌধুরীর দাবি, বছরের পর বছর ওই জমি তারা ভোদখলে আছেন এবং হাল সন পর্যন্ত তাদের খাজনা পরিশোধ আছে। কবির হোসেনের বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। তবে, জমির ওয়ারিশানের নিকট থেকে একটি আমুক্তারনামা মূলে মালিকানা লাভ করে ওই জমি তিনি দখলে যাচ্ছিলের বলে অসমর্থিত একটি সূত্র জানায়।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) জানান, মেম্বার আটক। বাদির অভিযোগে আনইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই