তারিখ : ২১ জুলাই ২০২৪, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় কাভার্ডভ্যান চাপায় পরীক্ষার্থী নিহত

ভালুকায় কাভার্ডভ্যান চাপায় পরীক্ষার্থী নিহত
[ভালুকা ডট কম : ২৯ মে]
ভালুকায় কাভার্ডভ্যান চাপায় আল আমিন (১৭) নামে চলতি এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে। এ সময় আরও দুইজন আহত হয়। আহতদের ময়মনসিংহ ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। সোমবার ২৯মে সকালে এ ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ঘটনার দিন বেলা ১১টার দিকে উপজেলার ডাকাতিয়া ইউনিয়নের ছিটালপাড়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে। সে এবার চলতি এসএসসি পরীক্ষার্থী আল আমিন আরও দুইজনকে সঙ্গে নিয়ে মোটরসাইকেল যোগে পার্শ্ববর্তী  সখীপুর উপজেলার দিকে রওনা করে। পরে তারা উপজেলার মল্লিকবাড়ী টু সখীপুর আড়াইপাড়া আঞ্চলিক সড়কের ডাকাতিয়া বিন্নরীপাড়া এলাকায় পৌছলে সেখানে ভালুকা সদরগামী একটি কাভার্ডভ্যানের সঙ্গে দূর্ঘটনা ঘটে। এতে কাভার্ডভ্যানের চাকায় পিষ্ট হয়ে আল আমিন ঘটনাস্থলেই মারা যায়। এ সময় মোটরসাইকেলের পেছনের সিটে বসা আঙ্গারগাড়া গ্রামের ইসমাইলের ছেলে এসএসসি পরীক্ষার্থী সাগর (১৬) ও অজ্ঞাত প্রবাসী যুবক গুরুতর আহত হয়।

স্থানীয়রা জানান যে, ঘটনাস্থল থেকে আহত দুইজনকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘাতক কাভার্ডভ্যানটি ও ড্রাইভার চৌরাস্তা এলাকায় আটক করেছে জনতা।ভালুকা মডেল থানার ওসি তদন্ত জাহাঙ্গীর আলম ঘটনাটির সত্যতা স্বীকার করে বলেন লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে এবং অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই