তারিখ : ২৪ মে ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকা ইউনিয়নে হাজী রফিকের গনসংযোগ

ভালুকা ইউনিয়নে হাজী রফিকের গনসংযোগ    
[ভালুকা ডট কম : ১১ সেপ্টেম্বর]
আসন্ন দ্বাদশ জাতীয় নির্বাচনকে সামনে রেখে সরকারে উন্নয়ন কর্মকান্ড জনগনের কাছে তুলে প্রচাররনার মাধ্যমে গনসংযোগ করে যাচ্ছেন ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সাবেক শিল্প ও বণিজ্য বিষয়ক সম্পাদক হাজী রফিকুল ইসলাম।

রবিবার বিকালে ৬নং সদর ভালুকা  ইউনিয়নের মেদিলা বাজার আশকাসহ বিভিন্ন এলাকায় তিনি গনসংযোগ করেন এসময় আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ,কৃষকলীগ,সেচ্ছাসেবকলীগসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্ধ উপস্থিত ছিলেন।

গনসংযোগ শেষে আশকা বেপারী পাড়া জামে মসজিদের উন্নয়ন কাজে আর্থিক সহায়তা প্রদান করেন। এসময় মসজিদ কমিটির সভাপতি মুশহিদুল আলম, সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন, কুষাদক্ষসহ মুসল্লীগন হাজী রফিকুল ইসলামকে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন।

হাজী রফিকুল ইসলাম বলেন, মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ জাতির পিতা বঙ্গবন্ধ ুশেখ মুজিবর রহমানের স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠার লক্ষ্যে দিবা রাত্রী কাজ করে যাচ্ছেন। দেশ এখন উন্নয়নের রোল মডেল নিজেস্ব অর্থায়নে  পদ্ধা সেতু এবং সেতুতে রেল লাইন সংযোজন, কর্ণফুলি ট্রার্নেল,মেট্রোরেলসহ অনেক বড়বড় মেগা প্রকল্পের কাজ সম্পন্ন করেছেন জননেত্রী শেখ হাসিনা। সরকারের উন্নয়ন প্রচারনা করতে নেতা কর্মীদের উৎসাহ দিয়ে যাচ্ছি। মানবতার মা জননেত্রীশেখ হাসিনা আমাকে  আগামী জাতীয় দ্বাদশ নির্বাচনে নৌকার মাঝি হিসাবে মনোনিত করেন তাহলে এ আসনটি আমি উপহার দিতে পারব ইনশাআল্লাহ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই