তারিখ : ২১ জুলাই ২০২৪, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বিশুদ্ধ পৃথিবী’র বৃক্ষরোপন

ভালুকায় বিশুদ্ধ পৃথিবী’র বৃক্ষরোপন
[ভালুকা ডট কম : ২৬ সেপ্টেম্বর]
মানুষের বেঁচে থাকার জন্য বিশুদ্ধ পরিবেশ গড়তে ভালুকায় বিশুদ্ধ পৃথিবী নামে স্বেচ্ছাসেবী সংগঠনের একদল কলেজ বিশ্ব বিদ্যালয় পড়ুয়া ছাত্র ছাত্রী নিজ উদ্যোগে প্রাথমিক বিদ্যালয় চত্তর ও বিভিন্ন প্রতিষ্ঠানে নানা রকম ফলের চারা রোপন করে সকলের দৃষ্টি আকর্ষণ করেছে।

রাংচাপরা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠের পাশে আমের চারা সহ অন্যান্য স্কুল মাঠে চারা রোপন করা হয়। এ সময় স্কুলের শিক্ষিকার সাথে কোমল মতি শিশুরা বৃক্ষ রোপনের কাজে উৎসাহ ভরে অংশ নিতে দেখা যায়।

২৬ সেপ্টেম্বর মঙ্গলবার ভালুকা প্রেসক্লাব চত্তরে সংগঠনের পক্ষ হতে আম ও পেয়ারার চারা রোপন করা হয়। এ সময় ভালুকা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান সুমন, বিশুদ্ধ পৃথিবী সংগঠনের সদস্য ময়মনসিংহ আনন্দ মোহন বিশ্ব বিদ্যালয় কলেজের ছাত্রী ঐশী নন্দী তৃষা, মনিরা আক্তার, মুনতাসির তরফদার রাফি, শেখ আহম্মেদ সেজান সহ অনেকেই উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই