তারিখ : ২১ জুলাই ২০২৪, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় প্রধান বিচারপতি ওবায়দুল হাসান

ভালুকায় ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন প্রধান বিচারপতি
[ভালুকা ডট কম : ২৯ সেপ্টেম্বর]
ভালুকায় শুক্রবার(২৯ সেপ্টেম্বর) বিকালে উপজেলা প্রশাসন,উপজেলা পরিষদ ও স্থানীয় আওয়ামী লীগের মাধ্যমে ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন প্রধান বিচারপতি ওবায়দুল হাসান।

একে একে স্থানীয়  সংসদ সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, ময়মনসিংহের জেলা প্রশাসক মোস্তাফিজুর  রহমান, পুলিশ সুপার মাসুম আহমেদ ভুঁইয়া (পি পি এম),ভালুকা উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ভালুকা উপজেলা নির্বাহী কর্মকর্তা এরশাদুল আহমেদ ,উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট শওকত আলী ও সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা,ভালুকা মডেল থানা ওসি কামাল হোসেন সহ আরো অনেক নেতৃবৃন্দ ফুলেল শুভেচ্ছা জানান।

পরে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে গার্ড অব অনার প্রদান করা হয়।বাংলাদেশের ২৪তম প্রধান বিচারপতি হিসেবে নিয়োগ পাওয়া বিচারপতি ওবায়দুল হাসান ১৯৫৯ সালের ১১ জানুয়ারি নেত্রকোনা জেলার মোহনগঞ্জে জন্মগ্রহণ করেন। তাঁর বাবা ডা. আখলাকুল হোসাইন মুক্তিযুদ্ধের সংগঠক ছিলেন। তিনি গণপরিষদের সদস্য হিসেবে স্বাধীনতার পর বাংলাদেশের সংবিধান রচনায় সক্রিয় অংশগ্রহণ করেন এবং তাতে স্বাক্ষর করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই