তারিখ : ২২ এপ্রিল ২০২৪, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় আ.লীগের পৃথক পৃথক আনন্দ মিছিল

তফসিল ঘোষণায় ভালুকায় আওয়ামীলীগের পৃথক পৃথক আনন্দ মিছিল
[ভালুকা ডট কম : ১৫ নভেম্বর]
আগামী জাতীয় দ্বাদশ নির্বাচনের তফসিল ঘোষণার সাথে সাথেই ভালুকার স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন আহমেদ ধনু এর নেতৃত্বে ও  উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা এর পক্ষে বুধবার সন্ধ্যা ৭:৩০ মিনিটে পৃথক পৃথক আনন্দ মিছিল বের করে ।

জানা যায়, আগামী ৭ জানুয়ারী জাতীয় দ্বাদশ নির্বাচনে তফসিল যোষণা করেন প্রধান নির্বাচন কমিশন। তফসিল ঘোষণার সাথে সাথেই স্থানীয় সংসদ সদস্য ভালুকা বাসস্ট্যান্ড থেকে একটি আনন্দ  মিছিল বের করেন। মিছিলটি ঢাক-ময়মনসিংহ মহা সড়ক পদক্ষিন শেষে একই স্থানে মিলিত হয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য কাজিম উদ্দিন আহমেদ ধনু, পৌর মেয়র ডা: মেজবাহ্  উদ্দিন কাইয়ুম, যুবলীগ সভাপতি আনিসুর রহমান খান রিপন, পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জালাল উদ্দিন পাঠান,বঙ্গবন্ধু ফাউন্ডেশন এর সভাপতি হাজী আব্দুর রহমান, কৃষকলীগ সভাপতি আহসান হাবিব মহন ও মনিরুজ্জামান মামুন প্রমূখ্য।

অপর দিকে  উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তুফা এর পক্ষে ভালুকা সরকারি কলেজ এলাকা থেকে একটি আনন্দ মিছিল বের করেন। মিছিলটি  ভালুকা বাসস্ট্যান্ড সহ ঢাকা-ময়মনসিংহ মহা সড়ক পদক্ষিন শেষে পূনরায় একই স্থানে মিলিত হয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় বক্তব্য রাখেন,  উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক এজাদুল হক পারুল, ৭নং মল্লিকবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়াম্যান আকরাম হোসাইন, শ্রমিক নেতা কায়সার আহমেদ মনির প্রমূখ্য।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই