তারিখ : ২৪ মে ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় এম এ ওয়াহেদ এর নেতৃত্বে আনন্দ মিছিল

ভালুকায় জেলা আওয়ামীলীগ নেতা ওয়াহেদ এর নেতৃত্বে আনন্দ মিছিল
[ভালুকা ডট কম : ১৬ নভেম্বর]
দ্বাদশ জাতীয়  সংসদ নির্বাচনে  তফসীল ঘোষনা এবং নির্বাচনকে  স্বাগত জানিয়ে ময়মনসিংহ ১৫৬ ভালুকা ১১ আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ এম এ ওয়াহেদ এর নেতৃত্বে বৃহস্পতিবার সন্ধ্যায় ভালুকা বাসস্টেন্ড ওয়াহেদ টাওয়ার থেকে দুই সহশ্রাধিক মটর সাইকেলের বহর নিয়ে নৌকার প্রচারণা চালিয়ে একটি আনন্দ মিছিল বের করে।

মটর সাইকেলের ওই বহরটি নিয়ে ঢাকা-ময়মনসিংহ মহা সড়ক প্রদক্ষীন শেষে উপজেলার ৯নং কাচিনা ইউনিয়নের কাচিনা উচ্চ বিদ্যালয় মাঠে জাতীয় শ্রমিকলীগ ৯ কাচিনা ইউনিয়ন শাখার আয়োজনে আয়োজিত সমাবেশে মিলিত হন।

জাতীয়  শ্রমিকলীগ ৯ কাচিনা ইউনিয়ন শাখার সভাপতি শফিকুল ইসলাম ফকির এর সভাপতিত্বে সাধারণ সম্পাদক কবির হোসেন এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন  ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ¦ এম এ ওয়াহেদ।

অন্যান্য এর মাঝে বক্তব্য রাখেন , আঞ্চলিক শ্রমিকলীগ সভাপতি নজরুল ইসলাম সরকার , সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল, পৌর আওয়ামীলীগের  সাংগঠনিক সম্পাদক জালাল উদ্দিন পাঠান, যুবলীগ নেতা খোকন হোসেন ঢালী, নূরে আলম জিকু ও উপজেলা ছাত্রলীগের সভাপতি ইফতেখার আহমেদ সুজন প্রমুখ্য।

এর আগে বিকালে ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ¦ এম এ ওয়াহেদ এর নেতৃত্বে ঢাকা-ময়মনসিংহ মহা সড়কে পাইলট স্কুল এলাকায় একটি হরতাল বিরোধী বিক্ষোভ মিছিল বের করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই