তারিখ : ০৫ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে নৌকার মনোনয়ন পেলেন সালাম

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন
নান্দাইলে নৌকার মনোনয়ন পেলেন আবদুস সালাম
[ভালুকা ডট কম : ২৬ নভেম্বর]
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রর্থীদের নাম ঘোষণা করা হয়েছে। রোববার (২৬ নভেম্বর) বিকাল ৪টায় আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে নৌকার প্রার্থীদের নাম ঘোষণা করেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। ময়মনসিংহ-৯ নান্দাইল আসন থেকে নৌকার মনোনয়ন পেয়েছেন নান্দাইল উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক দুই বারের সংসদ সদস্য মেজর জেনারেল (অব:) আবদুস সালাম (আরসিডিএসপিএসপি)।

উল্লেখ্য, মেজর জেনারেল আব্দুস সালাম ১৯৯৬ সালে ৭ম জাতীয় সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নৌকার মনোনয়ন প্রাপ্ত হয়ে নান্দাইল থেকে প্রথম সংসদ সদস্য নির্বাচিত হন। পরবর্তীতে ২০০৮ সালে ৯ম জাতীয় সংসদ নির্বাচনেও বিপুল ভোটে তিনি নির্বাচিত হন। সবশেষে ১০ম জাতীয় সংসদ নির্বাচনে ঋণ খেলাপীর দায়ে নৌকার মনোনয়নপত্র বাতিল হয়। এই সুযোগে ময়মনসিংহ জেলা সংরক্ষিত আসনের সাবেক মহিলা এমপি জাহানারা খানমের পুত্র আনোয়ারুল আবেদীন খান তুহিন (২০১৪ সনে ১০ম ও ২০১৮ সনে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে) নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করেন এবং বিনা প্রতিদ্বন্দিতায় সংসদ সদস্য নির্বাচিত হন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই