তারিখ : ০৫ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় নৌকার মনোনয়নপত্র জমা দিলেন -

ভালুকায় নৌকার মনোনয়নপত্র জমা দিলেন - কাজিম উদ্দিন আহম্মেদ
[ভালুকা ডট কম : ২৯ নভেম্বর]
ময়মনসিংহ-১১ ভালুকা আসন থেকে আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে বুধবার(২৯ নভেম্বর) সহকারী রিটার্নিং অফিসারের কাছে আ’লীগ থেকে মনোনয়নপত্র জমা দিয়েছেন কাজিম উদ্দিন আহম্মেদ ধনু। মনোনয়নপত্র গ্রহণ করেন সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার মো.এরশাদুল আহমেদ।

এ সময় উপস্থিত ছিলেন, ভালুকা উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ,ভালুকা পৌরসভার মেয়র ডা.একেএম মেজবাহ উদ্দিন কাইয়ুম,উপজেলা আ’লীগের সভাপতি অ্যাডভোকেট শওকত আলী, বীরমুক্তিযোদ্ধা মকবুল হোসেন, বীরমুক্তিযোদ্ধা আব্দুল খালেক, উপজেলা আ’লীগের যুগ্ন সম্পাদক ওমর হায়াত খান নঈম, উপজেলা যুবলীগের সভাপতি আনিছুর রহমান খান রিপন,উপজেলা কৃষকলীগের সভাপতি আহসান হাবিব মোহন, সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম জাকারিয়া,উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অনিক তালুকদার,উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মনিরুজ্জামান মামুন,সাবেক সাধারণ সম্পাদক শাহরিয়ার হক সজীব, প্রকৌশলী মাসুদ পারভেজ ও উপজেলা নির্বাহী অফিসার শামছুন্নাহার ভূঁইয়া।

সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার মো.এরশাদুল আহমেদ জানান,ভালুকা আসনে আওয়ামীলীগ -১জন,স্বতন্ত্র-৭জন,তৃনমূল বিএনপি-১জন,তরিকত ফেডারেশন-১জন,বাংলাদেশ সুপ্রিম পার্টি(বি.এস.পি)-১জন মনোনয়ন ফরম ক্রয় করেছেন। এ এপর্যন্ত ১১জন মনোনয়ন ফরম ক্রয় করলেও আজকে শুধু আওয়ামীলীগের মনোনীত প্রার্থী কাজিম উদ্দিন আহম্মেদ মনোনয়ন ফরম জমা দিয়েছেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই