তারিখ : ০৫ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ৩শত নেতাকর্মীকে বিএনপির সংবর্ধনা

ভালুকায় কারাবরণ করা ৩শত নেতাকর্মীকে বিএনপির সংবর্ধনা
[ভালুকা ডট কম : ০৪ ফেব্রুয়ারী]
ময়মনসিংহের ভালুকায় কারাবরণ করা ৩শত নেতাকর্মীকে সংবর্ধনা দেয়া হয়েছে। শনিবার বিকালে উপজেলা বিএনপির দলীয় কার্যালয়ে এসংবর্ধনার আয়োজন করেন উপজেলা ও পৌর বিএনপি। সংবর্ধনা অনুষ্ঠান শেষে ওইদিন রাতে ময়মনসিংহ জেলা বিএনপির যুগ্ন আহবায়ক ও উপজেলা বিএনপির আহবায়ক ফখর উদ্দিন আহাম্মেদ বাচ্চু তার নিজ বাসা পৌর সদরের হাইস্কুল রোডে সংবাদ সম্মেলনের আয়োজন করে উপস্থিত সাংবাদিকদের কাছে সংবর্ধনার বিষয়ে অবগত করেন।

উপজেলা বিএনপির আহবায়ক ফখর উদ্দিন আহাম্মেদ বাচ্চু সংবাদ সম্মেলনে বলেন বিএনপি ও সহযোগী সংঘঠনের বিভিন্ন পর্যায়ের ৩শত নেতাকর্মী মিথ্যা ও গায়েবী মামলায় করাবরণ করেন নেতাকর্মীদের সু-সংঘঠিত করতে আমরা উপজেলা ও পৌর বিএনপির উদ্যোগে প্রশাসনের শর্ত মেনে দলীয় কার্যালয়ে এ সংবর্ধনার আয়োজন করে সংবর্ধনা দেয়া হয়েছে। এদিনে সারাদেশে দলীয় নেতাকর্মীদের  এখনো সংবর্দনা দেয়ারমত কোন পরিবেশ সৃষ্টি করতে পারেনি। ভালুকায় সেটা করতে পেরেছি । আমরা ভালুকায় যে কোন ধরণের কর্মসূচি পালন করতে পারব সে সমর্থ আমাদের নেতাকর্মীদের সে স্প্রিড রয়েছে। এক কথায় ভালুকায়  বিএনপি সু-সংঘঠিত।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই