তারিখ : ০৫ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় যুবককে রশি দিয়ে বেঁধে নির্যাতন

ভালুকায় এক যুবককে রশি দিয়ে বেঁধে নির্যাতন
[ভালুকা ডট কম : ০৫ ফেব্রুয়ারী]
ভালুকায় এক যুবককে রশি দিয়ে বেঁধে নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে । ঘটনাটি রবিবার দিবাগত রাত ২টার দিকে উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের ঢালিবাড়ী মোড় এলাকায়। জরুরী সেবা ৯৯৯ নাম্বারে ফোন পেয়ে ভালুকা মডেল থানা পুলিশ আহত ওই যুবককে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এঘটনায় আহত যুবকের ছোট ভাই আরিফুল ইসলাম রাজন বাদী হয়ে ভালুকা মডেল থানায় সোমবার দুপুরে একটি  লিখিত অভিযোগ দায়ের করেছেন।  

থানা দেয়া অভিযোগ  সূত্রে জানা যায়, উপজেলার ১০নম্বর হবিরবাড়ী ইউনিয়নের লবণকোঠা গ্রামের মৃত আব্দুল মান্নানে ছেলে  আতিকুল ইসলাম সুমন (৩৫) সীডষ্টোর শাকিরা এন্টারপ্রাইজ এর ম্যানেজার হিসাবে চাকুরী করে আসছে । ঘটনার রাতে ডিউটি শেষে বাড়ী ফেরার পথে ঢালিবাড়ী মোড় এলাকায় হবিরবাড়ী গ্রামের আবু রায়হান কুটিন,আলমগীর কবীর,কায়েস ও জামিরদিয়া গ্রামের খলিলুর রহমানের নেতৃত্বে অজ্ঞাত নামা ১০/১২জনের সশস্র দল আতিকুল ইসলাম সুমন এর উপর হামলা চালিয়ে মারপিট করে আহত করে রশি দিয়ে বিদ্যুৎ এর পিলালের সাথে বেঁধে রাখে। জরুরী সেবা ৯৯৯ নাম্বারে ফোন পেয়ে ভালুকা মডেল থানা পুলিশ আহত ওই যুবককে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স্রে ভর্তি করেন। এঘটনায় আহত যুবকের ছোট ভাই আরিফুল ইসলাম রাজন বাদী হয়ে ৪ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ১০/১২ জনকে আসামী করে  ভালুকা মডেল থানায়  একটি  লিখিত অভিযোগ দায়ের করেছেন।

নির্যাতনের স্বীকার আতিকুল ইসলাম সুমন জানান,আমি বাড়ী যাওয়ার পথে বিবাদী আমাকে মারপিট করে ডান কানে রক্তাক্ত জখম করে ও ডানহাতের বাজরা ভেঙ্গে  ফেলে আমাকে বিদ্যুৎ এর খুটির সাথে রশি দিয়ে বেঁধে রাখে। পরে পুলিশ ও স্থানীয়রা আমাকে উদ্ধার করে হাসপালে ভর্তি করেন।

অভিযোক্ত খলিলুর রহমানের ব্যাবহৃত মোবাইল নাম্বার বারবার ফোন দিয়ে রিসিভ না করায় তার বক্তব্য দেয়া সম্বভ হয়নি। ভালুকা মডেল থানা থানায় ওসি তদন্ত মো: জাহাঙ্গীর আলম জানান,  অভিযোগটি তদন্ত পূর্বক আইনগত ব্যাবস্থা নেয়া হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই