তারিখ : ১৪ আগস্ট ২০২০, শুক্রবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

করোনায় ক্রীড়াঙ্গন অচল, থমকে গেছে ক্রীড়া

করোনায় ক্রীড়াঙ্গন অচল, থমকে গেছে ক্রীড়া
[ভালুকা ডট কম : ২৪ জুন]
বিশ্বজুড়ে করোনা পরিস্থিতির কারণে আন্যান্য দেশের মতো বাংলাদেশের ক্রীড়াঙ্গনও স্তিমিত হয়ে পড়েছে। থমকে গেছে ক্রীড়া সম্পর্কিত বিশাল অর্থনৈতিক কর্মকাণ্ড। বাংলাদেশের দুটি প্রধান জনপ্রিয় খেলা– ফুটবল ও ক্রিকেটের মাঠে সবুজ ঘাস মাথা উঁচু করে বাতাসে দুলছে। গ্যালারি আর খেলার অফিসগুলোতে শুনশান নিরবতা। দূর্দান্ত দাপুটে সব খেলোয়াড়রা এখন গৃহবন্দি।

এর মাঝেও বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)’র সিনিয়র সহ-সভাপতি সালাম মুর্শেদী আশায় বুক বেধে আছেন, পরিস্থিতি স্বাভাবিক হলেই পুনরায় মাঠে গড়াবে ফুটবল। আবার সবাই মিলে স্টেডিয়ামে হৈচৈ করে খেলা দেখবে।তবে এ সময় খেলোয়াড়সহ সবাইকে স্বাস্থ্যবিধি মেনে সুস্থ থাকার পরামর্শ দেন এই ক্রীড়া  সংগঠক।=উল্লেখ্য, গত ১৫ মার্চ বিপিএল ফুটবলের সবশেষ ম্যাচ অনুষ্ঠিত হয়েছিল। কোভিড-১৯ এর কারণে ক্লাবগুলোর আবেদনের পরিপ্রেক্ষিতে, গত ১৭ মে বাফুফের কার্যনির্বাহী সভায় বাতিল করা হয় প্রিমিয়ার লিগের এবারের আসর।

ক্রিকেট ময়দানেও একই হাল। আগষ্ট-সেপ্টেম্বরে বাংলাদেশের মাটিতে আইসিসির এফটিপির অংশ হিসেবে দুটি টেস্ট খেলতে আসবার কথা ছিলো কিউইদের। দুই দলের দুটি টেস্টও যুক্ত ছিল আইসিসি চ্যাম্পিয়নশিপে। কিন্তু বাংলাদেশে করোনা পরিস্থিতি ক্রমাগত অবনতির প্রক্ষাপটে বাংলাদেশ ও নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড আগেভাগেই তা বাতিল করে দিয়েছে।

বাংলাদেশের ক্রিকেট বোর্ড (বিসিবি)‘র প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন জানিয়েছেন, কোভিড-১৯ ভাইরাস পরিস্থিতি এখন যে পর্যায়ে আছে তাতে আগষ্টে  সিরিজ আয়োজন করা কঠিন হবে ।এরআগে একই কারণে জুনে অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজ খেলা এবং মে মাসে আয়ারল্যান্ড সফরও বাতিল করা হয়েছে। #




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই