তারিখ : ০৫ আগস্ট ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

গৌরীপুর উপজেলা চেয়ারম্যানের ঈদের শুভেচ্ছা

গৌরীপুর উপজেলা চেয়ারম্যানের ঈদ-উল-আযহা’র শুভেচ্ছা
[ভালুকা ডট কম : ৩১ জুলাই]
ময়মনসিংহের গৌরীপুর উপজেলা যুবলীগের সংগ্রামী সাধারন সম্পাদক, উপজেলা পরিষদের সুযোগ্য চেয়ারম্যান মোফাজল হোসেন খান গৌরীপুর উপজেলার সর্বস্তরের জনগনকে ঈদ-উল-আযহা’র শুভেচ্ছা জানিয়েছেন।

তিনি বলেছেন আল্লাহ তায়ালার সন্তুষ্টি অর্জনের জন্য সর্বোচ্চ ত্যাগ স্বীকার করাই কোরবানির মাহাত্ম্য । কোরবানির শিক্ষা মনে-প্রাণে ধারন করে মানবকল্যানে নিজেকে উৎসর্গ করা সবার কর্তব্য। ঈদ মানে শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্বের অনুপম শিক্ষা এবং সাম্য। মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সকল মানুষকে সমাজ ও জাতীয় জীবনের সকল ক্ষেত্রে ঈদ-উল আযহা’র শিক্ষার প্রতিফলন ঘটানোই আমাদের কাম্য।

তিনি আরও বলেন বিশ্বব্যাপী করোনা ভাইরাস সংক্রমণের ফলে এ বছরের শুরুতে ভিন্ন পরিস্থিতির মধ্যে দিয়ে আমরা ঈদ-উল ফিতর উদযাপন করেছি, ভেবেছিলাম হয়তো ঈদ-উল আযহা’র সময় দেশে কোন করোনা ভাইরাসের প্রাদুর্ভাব থাকবেনা। কিন্তু করোনা ভাইরাস আমাদের ছেড়ে যায়নি। এর মধ্যে আবার ১ মাসের ব্যবধানে প্রবল বন্যায়  মানুষের আনন্দের ঈদকে ম্লান করে দিয়েছে। এক দিকে করোনা ভাইরাসের আতংঙ্ক,  অন্যদিকে বন্যার পানি’র তান্ডবে দেশের উত্তরবঙ্গে দূর্বিষহ জীবন কাটাচ্ছে আশ্রয়কেন্দ্রে থাকা শতশত মানুষ।

তিনি করোনা সংকটের পাশাপাশি বন্যায় ক্ষতিগ্রস্থদের পাশে দাঁড়ানোর জন্য সমাজের বিত্তশালীদের প্রতি উদাত্ত আহবান জানিয়েছেন।এ ছাড়া তিনি করোনা ভাইরাস প্রতিরোধে নিজ নিজ পরিবার এবং দেশের বৃহৎ স্বার্থে সরকারি স্বাস্থ্যবিধি মেনে চলতে সবাইকে অনুরোধ জানান।

পরিশেষে উপজেলা পরিষদ চেয়ারম্যান মোফাজ্জল হোসেন খান সর্বস্তরের জনগণকে ঈদের শুভেচ্ছা জানিয়ে  বলেছেন অন্যান্য বছরের তুলনায় করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে এবছর আমাদের আরো পরিস্কার পরিচ্ছন্ন ও সতর্ক হতে হবে। তাই আপনারা কোরবানির পশু যেখানে-সেখানে জবাই করবেন না। পরিস্কার-পরিছন্ন স্থানে পশু কোনবানী দিন। পশুর বর্জ্য ও ময়লা নির্দিষ্ট স্থানে ফেলবেন এবং সবাই নিরাপদে থাকবেন, ভালো থাকবেন সুস্থ থাকবেন, সকলকে আবারও ঈদ মোবারক।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শুভেচ্ছা বাণী বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই