তারিখ : ২৫ সেপ্টেম্বর ২০২০, শুক্রবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

গৌরীপুরের কৃষি অফিসার মকবুল হোসেন আর নেই

গৌরীপুরের উপসহকারী কৃষি অফিসার মকবুল হোসেন বাবুল আর নেই
[ভালুকা ডট কম : ১০ আগস্ট]
ময়মনসিংহের গৌরীপুর উপজেলা কৃষি বিভাগে কর্মরত মাওহা ইউনিয়নের বীরআহাম্মদপুর ব্লকের উপসহকারী কৃষি অফিসার মকবুল হোসেন বাবুল (৫৫) শনিবার (৮ আগস্ট) রাত সাড়ে ১০টায় ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহে---রাজিউন)।

মৃত্যুকালে স্ত্রী, এক ছেলে ও দুই কন্যাসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। মরহুমের প্রথম জানাযা রোববার (৯ আগস্ট) সকাল ৯টায় গৌরীপুর কৃষি বিভাগের সতিশাস্থ অফিসার কোয়ার্টার প্রাঙ্গনে  ও সকাল সাড়ে ১০টায় ময়মনসিংহের ভাবখালী নিজ এলাকায়  দ্বিতীয় জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

উপসহকারী কৃষি অফিসার মকবুল হোসেন বাবুলের অকাল মৃত্যুতে গৌরীপুর উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ লুৎফুন্নাহার, ডিকেবিআই’র সভাপতি মোঃ আনিছুর রহমান, সাধারণ সম্পাদক মোঃ শরীফুল ইসলাম মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত ও শোকাহত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই