তারিখ : ০১ অক্টোবর ২০২২, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শোক সংবাদ,খন্দকার মোহাম্মদ সাইফুল ইসলাম

শোক সংবাদ,খন্দকার মোহাম্মদ সাইফুল ইসলাম
[ভালুকা ডট কম : ২২ জুলাই]
রায়গঞ্জে থানা আওয়ামী লীগের সাবেক সভাপতি, প্রবীন নেতা খন্দকার মোহাম্মদ সাইফুল ইসলাম (৮২) ইন্তেকাল করেছেন (ইন্না-লিল্লাহি...... রাজিঊন)। তিনি দীর্ঘদিন বিভিন্ন জটিল রোগে ভুগছিলেন। নিঃসন্তান এই  প্রয়াত নেতা স্ত্রী ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। পরিবারিক সূত্রে জানা গেছে শুক্রবার বিকাল সাড়ে ৪টার দিকে রায়গঞ্জ পৌর শহরের নিজ বাড়িতে তিনি ইন্তেকাল করেন।

এই রাজনৈতিক ব্যক্তিত্বের ইন্তেকালে শোক জানিয়েছেন স্থানীয় এমপি অধ্যাপক  ডাক্তার মোঃ  আব্দুল আজিজ,  জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কে এম হোসেন আলী হাসান, সহ-সভাপতি আবু ইউসুফ সূর্য,  সাধারণ স¤পাদক আব্দুস সামাদ তালুকদার, সাবেক সাংগঠনিক স¤পাদক আব্দুল হান্নান খান, স্বাচিপ নেতা ডাক্তার এম এম আক্তারুজ্জামান সোহেল, মরহুমের রাজনৈতিক সহকর্মী সাবেক সভাপতি মোহাম্মাদ হানিফ উদ্দিন সরকার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাদী আলমাজি জিন্নাহ, সহ সভাপতি ও সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার রেজাউল করিম তালুকদার, সাধারণ স¤পাদক আবুল কালাম আজাদ হৃদয়, সাংগঠনিক স¤পাদক ভিপি আমিনুল ইসলাম শিহাব,  সাংস্কৃতিক স¤পাদক হাসানুজ্জামান সুলতান প্রমুখ। মরহুমের লাশ রাত সাড়ে ৯ টায় রায়গঞ্জ জামে মসজিদ প্রাঙ্গনে নামাজে জানাযা শেষে পৌর কবরস্থানে দাফন করা হবে বলে জানাগেছে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২২২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই