তারিখ : ০৫ ফেব্রুয়ারী ২০২৩, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সাংবাদিক মো. সুলতান উদ্দিনের ইন্তেকাল

নান্দাইল প্রেসক্লাবের সাবেক সিনিয়র সহ-সভাপতির ইন্তেকাল,জানাযা সম্পন্ন
[ভালুকা ডট কম : ১১ জানুয়ারী]
ময়মনসিংহের নান্দাইল প্রেসক্লাবের সাবেক সিনিয়র সহ-সভাপতি সাংবাদিক ও মুশুলী উচ্চ বিদ্যালয়ের অবসর প্রাপ্ত শিক্ষক মো. সুলতান উদ্দিন (৭০) বুধবার (১১ই জানুয়ারি) হৃদ রোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরন করেন (ইন্না লিল্লাহে.... রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ পুত্র ও ৩ কন্যা রেখে গেছেন। বুধবার বাদ জহুর নামাজে জানাযার পর পালাহার গ্রামে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

জানাযায় নান্দাইল উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি নাসের খান চৌধুরী, মুশুলী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবদুল লতিফ মাস্টার, নান্দাইল প্রেসক্লাবের সভাপতি এনামুল হক বাবুল, মুশুলী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শহিদুল ইসলাম ও সমাজ সেবক মো. এনামুল হক বাবুল বক্তব্য রাখেন। নামাজে জানযায় এলাকার সর্বস্তরের নেতৃবৃন্দ সহ মরহুমের বিপুল সংখ্যক ছাত্ররা যোগদান করেন। সাংবাদিক সুলতান উদ্দিনের মৃত্যুতে নান্দাইল প্রেসক্লাব ও সাংবাদিক সমিতির পক্ষ থেকে গভীর শোক প্রকাশ সহ পরিবারের সদস্যগনের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৬৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই