তারিখ : ০২ অক্টোবর ২০২২, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শোক সংবাদ,প্রবীন শিক্ষক আবেদ আলী সেখ

শোক সংবাদ,প্রবীন শিক্ষক আবেদ আলী সেখ
[ভালুকা ডট কম : ১১ জুন]
রায়গঞ্জের মুক্তিযুদ্ধের সংগঠক প্রাক্তন থানা আ’লীগ নেতা প্রবীন শিক্ষক আবেদ আলী সেখ (৭২) ইন্তেকাল করেছেন (ইন্না........রাজিউন)।

শনিবার বিকালে তার চান্দাইকোনাস্থ নিজ বাড়িতে বুকে ব্যথা অনুভব করলে তাকে নিয়ে দ্রুত এনায়েতপুর খাজা ইউনুস আলী হাসপাতালের দিকে রওনা দেয়া হয়। পথিমধ্যে বিকাল ৫ টার দিকে তিনি হৃদযন্ত্রের ক্রিয়া বদ্ধ হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি দীর্ঘদিন ধরে হৃদরোগে ভূগছিলেন। তাঁর মৃত্যুতে এলাকায় সকল মহলে শোকের ছায়া নেমে আসে। তিনি স্ত্রী দুই ছেলেসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

রবিবার সকাল ৯ টায় মরহুমের মরদেহ কোদলা কামালের চক সামাজিক কবরস্থানে দাফন করা হবে। সিরাগঞ্জ-৩ আসনের এমপি অধ্যাপক ডাঃ আব্দুল আজিজ,  জেলা ও উপজেলা আ’লীগের নেতৃবৃন্দ, রায়গঞ্জ প্রেসক্লাবের নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফেরাত কামনা করেছেন এবং তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২২২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই