তারিখ : ২৪ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সখীপুরে এরশাদের স্মরণসভা ও দোয়া মাহফিল

সখীপুরে পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের স্মরণসভা ও দোয়া মাহফিল
[ভালুকা ডট কম : ১৪ জুলাই]
টাঙ্গাইলের সখীপুরে জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপ্রতি পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের ৩য় মৃত্যু দিবস পালন করা হয়েছে। ১৪ জুলাই বৃহস্পতিবার সকাল ১১টায় স্থানীয় ডাকবাংলো হলরুমে উপজেলা ও পৌর কমিটি এ কর্মসূচির আয়োজন করে।

উপজেলা কমিটির আহবায়ক আব্দুস সামাদ সিকদারের সভাপতিত্বে স্মরণসভা ও দোয়া মাহফিলে জাতীয় পাটির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মো. রেজাউল করিম, জাতীয় ছাত্র সমাজ কেন্দ্রীয়  নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান রেজা, উপজেলা কমিটির সদস্য সচিব আয়নাল হক সিকদার, পৌর কমিটির আহবায়ক মোঃ আজহারুল ইসলাম মাস্টার, সদস্য সচিব আলমগীর হোসেনসহ এর অঙ্গ সংগঠনের নেতাকর্র্মীরা স্মৃতিচারণমূলক বক্তব্য দেন।

এ সময় জাতীয় ছাত্র সমাজ কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান রেজা বলেন, জাতীয় পার্টি করতে হলে গোলাম মুহম্মদ কাদের (জিএম কাদের)এর হাত ধরেই করতে হবে, তার নির্দেশই মানতে হবে। দল থেকে বহিস্কৃত ও দলছুট কিছু নেতাকর্মী নানাভাবে দলের ভাবমূর্তি নষ্ট করার পায়তারা করছেন। তাদেরকে শক্তহাতে ধমন করা হবে। তিনি সখীপুর উপজেলা জাতীয় পার্টির আহবায়ক আব্দুস সামাদ সিকদারকে মুঠোফোনে হুমকিদাতা দলথেকে বহিস্কৃত নেতা কাজী আশরাফ সিদ্দিকীকে অভিলম্ভে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলত শাস্তির দাবিও জানান।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই