তারিখ : ২১ জুলাই ২০২৪, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বীর মুক্তিযোদ্ধা ছানোয়ার হোসেন আর নেই

বীর মুক্তিযোদ্ধা ছানোয়ার হোসেন আর নেই
[ভালুকা ডট কম : ০৬ জুন]
গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চাপাইর ইউনিয়নের মেদী আশুলাই গ্রামের বীর মুক্তিযোদ্ধা ছানোয়ার হোসেন(৮৩)ইন্তেকাল করেছেন(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।তিনি চাপাইর ইউনিয়নের সাবেক আওয়ামীলীগের সভাপতি ছিলেন।মঙ্গলবার (০৬জুন) সকালে কালিয়াকৈর সিকদার মেডিকেল হাসপাতালের সামনে হার্ডস্টোক করেন। পরে ফজিলাতুন্নেছা মুজিব কেপিজে হাসপাতালে নিলে কতর্ব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

জানা গেছে, বীর মুক্তিযোদ্ধা আলহাজ ছানোয়ার হোসেন সকালে তিনি উপজেলার মেদী আশুলাই গ্রামের নিজ বাড়ি থেকে দ্বিতীয় ছেলে রফিকুল ইসলামের সাথে মির্জাপুর আত্মীর বাড়ি যাওয়ার উদ্দেশ্যে বের হয়ে যান তিনি। কালিয়াকৈর বাইপাস সিকদার মেডিকেল এলাকায় পৌছালে হঠাৎ মাটি লুঠে পরেন।

পরে তাকে সিকদার মেডিকেল হাসপাতালে নেন। চিকিৎসার অবনতি হলে ডাক্তার তাকে উন্নত চিকিৎসার জন্য ফজিলাতুন্নেছা মুজিব কেপিজে হাসপাতালে প্রেরণ করেন। সেখানে পৌছালে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। মৃত্যুকালে স্ত্রী,পাঁচ ছেলে ও চার মেয়ে সহ অসংখ্যা গুণগ্রাহী রেখে গেছেন তিনি।উপজেলার চাপাইর ইউনিয়নের বাসিন্দা বীর মুক্তিযোদ্ধা ছানোয়ার হোসেননের জানাজা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

তার মৃত্যুতে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আকম মোজাম্মেল হক এমপি, উপজেলা পরিষদ চেয়ারম্যান সিকদার কামাল উদ্দিন ও উপজেলা নির্বাহী কর্মকর্তা তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদ,কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকবর আলী খান ও স্থানীয় চেয়ারম্যান সাইফুজ্জামান সেতু গভীর শোক প্রকাশ করেছেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই