তারিখ : ২৫ সেপ্টেম্বর ২০২০, শুক্রবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

নওগাঁয় সাংবাদিক পাভেলের পিতার ইন্তেকাল

নওগাঁয় সাংবাদিক পাভেলের পিতার ইন্তেকাল,প্রেসক্লাবসহ সকল সাংবাদিকদের শোক প্রকাশ
[ভালুকা ডট কম : ১৩ সেপ্টেম্বর]
নওগাঁ জেলা প্রেস ক্লাবের বিগত কার্যকরী কমিটির যুগ্ম সম্পাদক দৈনিক খোলা কাগজ ও জিটিভি নওগাঁ জেলা প্রতিনিধি খন্দকার আব্দুর রউফ পাভেলের পিতা অবসরপ্রাপ্ত প্রকৌশলী খোদাবক্স খন্দকার ইন্তকাল করেছেন (ইন্নানি ল্লাহি ওয়া ইন্না ইলাহী রাজেউন)।

তিনি শনিবার রাতে হঠাৎ করে অসুস্থ্য হয়ে পড়লে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রববার সকাল ১০টায় মৃত্যুবরন করেন। তিনি গণপূর্ত বিভাগে উপ-রিভাগীয় প্রকৌশলী হিসেবে চাকুরীর পর দীর্ঘদিন ধরে নওগাঁ শহরের বাঙ্গাবাড়িয়াস্থ বাসভাবনে অবসর জীবনযাপন করছিলেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৩ বছর।তার এক পুত্র এবং এক কন্যাসহ নাতী নাতনী, অসংখ্য আত্মীয়স্বজন, বন্ধবান্ধব, সহকর্মী এবং গুনগ্রাহী রয়েছেন। রবিবার বাদ মাগরিব বাঙ্গাবাড়িয়া বিহারী কলোনী জামে মসজিদে মরহুমের নামাজে জানাজা’র পর কলোন মসজিদ কবরস্থানে দাফন সম্পন্ন হওয়ার কথা।

এদিকে তার মৃত্যুতে নওগাঁ জেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ নবির উদ্দিনসহ কার্যকরী পরিষদের সকল সদস্যএবং প্রেসক্লাবের সকল সাধারন সদস্যবৃন্দ শোক প্রকাশসহ শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই