তারিখ : ২৯ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম


বিস্তারিত বিষয়

শোক সংবাদ,আমান উল্যাহ খান হবি

শোক সংবাদ,আমান উল্যাহ খান হবি
[ভালুকা ডট কম : ২৯ সেপ্টেম্বর]
ভালুকা বাজার বাইতুল হামদ (বড় মসজিদ) এর সাবেক সাধারণ সম্পাদক ও স’মিল মালিক সমিতির সাবেক সভাপতি, পৌরসভা ৭নং ওয়ার্ডে বাসিন্দা আমান উল্যাহ খান ওরফে হবি খা সোমবার রাত ১২টা ২৫মিনিটে ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি.........রাজিউন। মৃত্যুকালে ২ মেয়ে রেখে গেছেন। মঙ্গলবার বাদ জোহর টি.এন.টি মাঠে জানাযার নামাজ শেষে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়।

মরহুমের মৃত্যুতে স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন আহমেদ ধনু সংরক্ষিত মহিলা এম.পি মনিরা সুলতানা মনি, উপজেলা আ’লীগের সভাপতি ডাঃ এম.এ আমান উল্যাহ, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, উপজেলা বিএনপির সাবেক সভাপতি ফখর উদ্দিন আহম্মেদ বাচ্চু, উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ, পৌর মেয়র ডাঃ এ.কে.এম মেজবাহ উদ্দি কাইয়ুম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, বিএনপি নেতা ও সম্ভাব্য মেয়র প্রার্থী আলহাজ্ব হাতেম খান, আ’লীগ নেতা ও সম্ভাব্য মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার মাসুদ পারভেজ, সম্ভাব্য মেয়র প্রার্থী সাদিকুর রহমান তালুকদার, সম্ভাব্য মেয়র প্রার্থী সালাহ উদ্দিন সরকার, বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক ও সম্ভাব্য মেয়র প্রার্থী ফজলুল আমিন লিটন সাবেক ছাত্রলীগ সভাপতি ও স’মিল মালিক সমিতির সভাপতি আলহাজ্ব এস.এম নূরুল ইসলাম প্রমুখ গভীর শোক প্রকাশ করে, পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই