তারিখ : ২০ জানুয়ারী ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে আজান দেয়া অবস্থায় মুয়াজ্জিনের মৃত্যু

গৌরীপুরে আজান দেয়া অবস্থায় মৃত্যুর কোলে ঢলে পড়লেন মুয়াজ্জিন
[ভালুকা ডট কম : ০৪ ডিসেম্বর]
ময়মনসিংহের গৌরীপুরে আজান দেয়ারত অবস্থায় আব্দুল কুদ্দুছ (৬৫) নামে এক মুয়াজ্জিনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) দুপুরে উপজেলার অচিন্তপুর ইউনিয়নের খান্দার আগপাড়া জামে মসজিদে এ ঘটনা ঘটে। আব্দুল কুদ্দুছ খান্দার গ্রামের মৃত সদর আলীর ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন আগপাড়া জামে মসজিদের ইমাম হাফেজ মো. শাফায়েত হোসাইন।

তিনি বলেন, এশার নামাজের পর পারিবারিক কবরস্থানে মুয়াজ্জিনকে দাফন করা হয়েছে। প্রত্যক্ষদর্শী মো. সবুজ মিয়া জানান, মাইকে দুইবার আল্লাহু আকবর ধ্বনি শোনার পর আর কোনো আওয়াজ শুনতে পাননি। তিনি দৌড়ে গিয়ে দেখতে পান মসজিদের মেঝেতে মুয়াজ্জিন পড়ে আছেন। মুসল্লিরা দ্রুত ভেতরে গিয়ে দেখেন তিনি আর বেঁচে নেই। তিনি আরও বলেন, জোহর নামাজের জন্য আজান দেয়ার সময় মৃত্যুর কোলে ঢলে পড়েন মুয়াজ্জিন আব্দুল কদ্দুছ। তিনি এই মসজিদে দেড় যুগ ধরে মুয়াজ্জিনের দায়িত্ব পালন করে আসছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই