তারিখ : ১৯ জানুয়ারী ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে সৈয়দ রফিকুল ইসলামের মনোনয়ন বৈধ ঘোষণা

গৌরীপুর পৌরসভার মেয়র সৈয়দ রফিকুল ইসলামের মনোনয়ন বৈধ ঘোষণা
[ভালুকা ডট কম : ০৮ জানুয়ারী]
ময়মনসিংহ গৌরীপুর পৌরসভা নির্বাচনে বর্তমান মেয়র প্রার্থী সৈয়দ রফিকুল ইসলাম এর মনোনয়ন আপিল শুনানির পর বৈধ ঘোষণা করেছেন ময়মনসিংহ জেলা রির্টানিং অফিসার জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমান। বৃহস্পতিবার (৭ জানুয়ারি) এ ঘোষণা দেয়া হয় ময়মনসিংহ জেলা প্রশাসক কার্যালয় থেকে। 

এর পূর্বে গত ৩ জানুয়ারি প্রাথমিক যাচাই-বাছাইয়ে ঋণ খেলাপীর জন্য পৌর মেয়রের মনোনয়ন বাতিল ঘোষণা করেন ময়মনসিংহ আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার। মেয়র প্রার্থী সৈয়দ রফিকুল ইসলাম গত ৫ জানুয়ারি বাতিলের বিরুদ্ধে বৈধতা চ্যালেঞ্জ করে আপিল কমিটি বরাবর আবেদন করেছিলেন।

উল্লেখ্য এবার গৌরীপুর পৌরসভার নির্বাচনে মনোনয়ন পত্র জমা দিয়েছিলেন মেয়র পদে ৭জন, সংরক্ষিত মহিলা আসনে ১৪ জন ও কাউন্সিলর পদে ৪৩ জন। সৈয়দ রফিকুল ইসলাম এর পূর্বে পর পর দুই বার মেয়র নির্বাচিত হয়েছেন। আগামী ৩০ জানুয়ারি ২০২১ গৌরীপুর পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই