তারিখ : ২৫ জানুয়ারী ২০২১, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে ব্যাডমিন্টন টূর্নামেন্টের ফাইনাল খেলা সম্পন্ন

নান্দাইলে গিয়াস উদ্দিন ব্যাডমিন্টন টূর্নামেন্টের ফাইনাল খেলা সম্পন্ন
[ভালুকা ডট কম : ০৯ জানুয়ারী]
ময়মনসিংহের নান্দাইলে এলাকার যুব সমাজকে মাদক মুক্ত করতে খেলাধুলার আয়োজন সহ বিভিন্ন ধরনের কর্মকান্ড পরিচালনা করে যাচ্ছেন সাবেক ছাত্রনেতা ও বিশিষ্ট সমাজ সেবক মো. কামরুজ্জামান রাসেল।

সে উপলক্ষ্যে শুক্রবার রাতে চন্ডিপাশা ইউনিয়নের বাহের বানাইল গ্রামে খেলার মাঠে গিয়াস উদ্দিন ব্যাডমিন্টন টূর্নামেন্টের ফাইনাল খেলার শুভ উদ্বোধন করেন উদ্বোধক বাংলাদেশ সাংবাদিক সমিতির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এনামুল হক বাবুল ও প্রধান অতিথি মো. কামরুজ্জামান রাসেল। খেলায় আজিজুল হক ভুইয়া বৈশপাট্টা দল হামিদ কোম্পানী বালিয়াপাড়া দলকে হারিয়ে চ্যাম্পিয়নশিপ অর্জন করে। পরে বিজয়ী দলের হাতে ২৪ ইঞ্চি ও রানার্স দলের মাঝে ২০ইঞ্চি এলইডি টেলিভিশন পুরষ্কার হিসাবে তুলে দেওয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন নান্দাইল প্রেসক্লাব সভাপতি প্রভাষক মাহবুবুর রহমান বাবুল, সাংবাদিক সমিতি নান্দাইল শাখার সভাপতি এবি সিদ্দিক খসরু, পৌর কাউন্সিলর শফিকুল ইসলাম ভূইয়া, কাউন্সিলর শাহীন, সাবেক ছাত্রনেতা শামসুল হুদা সবুজ, যুবলীগ নেতা মতিন ভদ্র, আব্দুল বারেক, সাবেক ইউপি সদস্য আল আমিন খান বাবুল, শুক্কুর আলী, আওয়ামীলীগ নেতা সিরাজ উদ্দিন সরকার, দৈনিক আমার সংবাদ প্রতিনিধি শাহজাহান ফকির ও রমজান আলী (প্রতিদিনের সংবাদ), ছাত্রনেতা আরমান, প্রমুখ নেতৃবৃন্দ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই