তারিখ : ১৩ জুন ২০২১, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে গ্রামবাংলার ঐতিহ্যবাহী খেলার আসর

রাণীনগরে হারিয়ে যাওয়া গ্রামবাংলার ঐতিহ্যবাহী খেলার আসর অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১৮ মে]
নওগাঁর রাণীনগরে গ্রামবাংলার হারিয়ে যাওয়া ঐতিহ্যবাহী বিভিন্ন খেলার চ’ড়ান্ত আসর অনুষ্ঠিত হয়েছে। “চলো যাই যুদ্ধে মাদকের বিরুদ্ধে” এই স্লোগানকে সামনে রেখে ও যুব সমাজকে মাদক হতে দুরে রাখতে কাজ করে আসছে পারইল পূর্ব ফকিরপাড়া যুব সমাজ নামে যুব সংগঠনটি।

তারই ধারাবাহিকতায় পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে এই মহামারি করোনা ভাইরাসে আবদ্ধ যুব সমাজসহ সকল শ্রেণির মানুষের মাঝে একটু বিনোদন দেওয়ার লক্ষ্যে দুই দিন ব্যাপী ঘরোয়া ভাবে গ্রামবাংলার হারিয়ে যাওয়া হাড়ি ভাঙ্গা, ভারসাম্য দৌড়, চেয়ার খেলা, মোরগ যুদ্ধ, বালিশ খেলা, কলা গাছে ওঠা, রসি টানাটানি, হাঁস ধরা ও চাচা আপন প্রাণ বাঁচা (বেলুন ফাটানো), ফুটবল খেলাসহ বিভিন্ন খেলার আয়োজন করা হয়। পারইল পূর্ব ফকিরপাড়া খেলার মাঠে এই আসরের আয়োজন করা হয়।

মঙ্গলবার বিকেলে আসরের চ’ড়ান্ত খেলা শেষে ৩০টি বিভাগে বিজয়ী ৬০জন খেলোয়ারদের মাঝে পুরস্কার তুলে দেওয়া হয়। প্রতিটি বিভাগে গ্রামের ছোট, বড় ছেলে-মেয়েরা, যুবক ও সকল বয়সের নারী-পুরুষরা অংশ গ্রহণ করেন। পুরস্কার বিতরনের সময় উপস্থিত ছিলেন স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য জাহিদুর রহমান জাহিদ, আজিজার রহমান মাস্টার, রেজাউল করিম মিলন, রাশেদ মিলন প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই