তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে ফুটবল টুর্নামেন্টে বিজয়ী কাশিমপুর ইউনিয়ন

রাণীনগরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে বিজয়ী কাশিমপুর ইউনিয়ন দল
[ভালুকা ডট কম : ৩১ মে]
নওগাঁর রাণীনগরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের (অনুর্ধ্ব-১৭) চ’ড়ান্ত খেলা অনুষ্ঠিত হয়েছে। দেশের প্রত্যন্ত অঞ্চল থেকে মেধাবী ফুটবল খেলোয়ারদের খুজে বের করে আনার প্রত্যয় নিয়ে সারা দেশে উপজেলা পর্যায়ে এই টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়।

সোমবার বিকালে শের-এ বাংলা সরকারি মহাবিদ্যালয় মাঠে উপজেলার ৮টি ইউনিয়নের দলের অংশগ্রহণে এই টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়। পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু। এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুশান্ত কুমার মাহাতো, যুব কর্মকর্তা আশিষ কুমার ঘোষ, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক ও যুবলীগের সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন জয়, যুগ্ম সাধারন সম্পাদক চাঁদ সুলতানা পারভিন, সকল ইউপি চেয়ারম্যান প্রমুখ।

উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে এবং যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের সহযোগিতা ও পৃষ্ঠপোষকতায় এই টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়। চ’ড়ান্ত খেলায় কাশিমপুর ইউনিয়ন পরিষদ দল ট্রাইবেকারে ১-০গোলে সদর ইউনিয়ন পরিষদ দলকে হারিয়ে বিজয়ী হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই